ঋদ্ধির সঙ্গে ম্যাঞ্চেস্টার যাওয়া হচ্ছে না স্ত্রীর

শনিবারই ভারতীয় ক্রিকেট বোর্ড তাদের ওয়েবসাইটে জানিয়ে দেয়, ম্যাঞ্চেস্টারে ভারতীয় টেস্ট দলের উইকেটকিপার ঋদ্ধিমানের অস্ত্রোপচার হবে ডা. ফাঙ্কের তত্ত্বাবধানে। জুলাইয়ের শেষ সপ্তাহে বা তার পরের সপ্তাহে হবে এই অস্ত্রোপচার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৮ ০৫:০০
Share:

ঋদ্ধিমান সাহা। ফাইল চিত্র

অস্ত্রোপচারের জন্য ঋদ্ধিমান সাহার সঙ্গে তাঁর স্ত্রী-র যাওয়ার কথা থাকলেও তিনি যেতে পারছেন না। ভিসা সমস্যায় যাওয়া হবে না ঋদ্ধির স্ত্রী রোমির। শনিবার পর্যন্ত তাঁর ঋদ্ধির সঙ্গে যাওয়ার কথা থাকলেও ঠিক সময়ে ইংল্যান্ডের ভিসা পাওয়ার সম্ভাবনা কম বলে তাঁর যাওয়ার সম্ভাবনাও কম। কবে ঋদ্ধির কাঁধে অস্ত্রোপচার হবে, এখনও জানাতে পারেনি বোর্ড। শুধু জানা গিয়েছে ম্যাঞ্চেস্টারে ডা. লেনার্ড ফাঙ্কের কাছ থেকে নির্দিষ্ট তারিখ না জানার পরেই ঋদ্ধি রওনা হবেন।

Advertisement

শনিবারই ভারতীয় ক্রিকেট বোর্ড তাদের ওয়েবসাইটে জানিয়ে দেয়, ম্যাঞ্চেস্টারে ভারতীয় টেস্ট দলের উইকেটকিপার ঋদ্ধিমানের অস্ত্রোপচার হবে ডা. ফাঙ্কের তত্ত্বাবধানে। জুলাইয়ের শেষ সপ্তাহে বা তার পরের সপ্তাহে হবে এই অস্ত্রোপচার। এখনও ম্যাঞ্চেস্টার থেকে নাকি অস্ত্রোপচারের তারিখ জানিয়ে কোনও ই-মেল এসে পৌঁছয়নি বোর্ডে। এ দিকে ঋদ্ধির সঙ্গে তাঁর স্ত্রী রোমির যাওয়ার কথা থাকলেও তিনি ভিসা সমস্যায় যেতে পারবেন না। রবিবার রোমি জানান, ‘‘আমার ভিসা পেতে দেরি হলে ঋদ্ধির অস্ত্রোপচারও পিছিয়ে যেতে পারে। তাই আমি না যাওয়ারই সিদ্ধান্ত নিয়েছি। না হলে আমার জন্য ওর অস্ত্রোপচারে দেরি হয়ে যেতে পারে।’’ ঋদ্ধির যে-হেতু ভারতীয় দলের সঙ্গে সফরের সম্ভাবনার জন্য ভিসা হয়েই রয়েছে, তাই তাঁর সমস্যা নেই। কিন্তু তাঁর স্ত্রীর ভিসা প্রক্রিয়া এখন শুরু করায় বেশি সময় লাগতে পারে। তাই তাঁর যাওয়া বাতিলই করতে হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন