cricket

ব্যর্থ ঈশ্বরন, দুরন্ত ঋদ্ধি মান বাঁচালো ভারত ‘এ’-র

বিধ্বংসী মেজাজে পাওয়া গেল ঋদ্ধিকে। ৬৬ বলে ৬২ করা তাঁর ইনিংস সাজানো ছিল নয়টি চার ও একটি ছয় দিয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

ত্রিনিদাদ শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৯ ১৪:৪৩
Share:

ওয়েস্ট ইন্ডিজের 'এ'-র বিরুদ্ধে বিধ্বংসী মেজাজে ঋদ্ধি। ছবি: পিটিআই

ভারতীয় দল যখন টি২০ সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিচ্ছে, তখন দ্বীপরাষ্ট্রেই অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের ধাক্কা সামলাতে ব্যস্ত ঋদ্ধিমান সাহারা। ক্যারিবিয়ান ‘এ’ দলের বিরুদ্ধে তৃতীয় বেসরকারি টেস্টে বাংলার ওপেনার অভিমন্যু ঈশ্বরন শূন্য রানে ফেরেন। ব্যর্থ হন শুভমন গিলও। প্রথম বলেই আউট হন তিনি। এর পরেই দলের সব চেয়ে অভিজ্ঞ ক্রিকেটার বাংলার উইকেটরক্ষক ঋদ্ধি দায়িত্ব তুলে নেন নিজের কাঁধে।

Advertisement

প্রথম ম্যাচে প্রথম ইনিংসে ৬৬ রান করা ঋদ্ধি, এদিন করেন ৬২। বিধ্বংসী মেজাজে পাওয়া গেল তাঁকে। ৬৬ বলে ৬২ করা ঋদ্ধির ইনিংস সাজানো ছিল নয়টি চার ও একটি ছয় দিয়ে। ভারতীয় টেস্ট দলে সুযোগ পাওয়া হনুমা বিহারীকে সঙ্গী করে তিনি ২০০ রানের গণ্ডি পেরোতে সাহায্য করেন দলকে।

আরও পড়ুন: ম্যাচ জেতানো ইনিংস খেললেন, ধোনির রেকর্ডও ভাঙলেন ঋষভ

Advertisement

‘ঈশ্বর মঙ্গল করুন ভারতীয় ক্রিকেটের’, দ্রাবিড়ের পাশে দাঁড়িয়ে বোর্ডকে তীব্র আক্রমণ সৌরভের

কিছুদিনের মধ্যেই শুরু হয়ে যাবে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টেস্ট সিরিজ। তাঁর আগে বাংলার ‘পাপালি’-র ফর্মে ফেরা স্বস্তিতে রাখবে বিরাট বাহিনীকে। ঋদ্ধির নিজেরও ব্যাট হাতে ফর্মে ফেরা দরকার ছিল কারণ ঘাড়ের ওপর নিশ্বাস ফেলছে ঋষভ পন্থ, কেএস ভরতরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন