Advertisement
২০ এপ্রিল ২০২৪
cricket

‘ঈশ্বর মঙ্গল করুন ভারতীয় ক্রিকেটের’, দ্রাবিড়ের পাশে দাঁড়িয়ে বোর্ডকে তীব্র আক্রমণ সৌরভের

‘ভারতীয় ক্রিকেটে নতুন ফ্যাশন, স্বার্থ সংঘাত। খবরে থাকার নতুন উপায়। ঈশ্বর মঙ্গল করুন ভারতীয় ক্রিকেটের। দ্রাবিড়কে পাঠানো হল স্বার্থ সংঘাতের চিঠি!’- টুইট করলেন সৌরভ।

স্বার্থ সংঘাতের প্রশ্নে রাহুলের পাশে সৌরভ। ছবি: পিটিআই

স্বার্থ সংঘাতের প্রশ্নে রাহুলের পাশে সৌরভ। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৯ ১৩:৫৬
Share: Save:

স্বার্থ সংঘাত নিয়ে রাহুল দ্রাবিড়কে চিঠি পাঠানোয় বোর্ডকে তীব্র আক্রমণ করলেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। সচিন-সৌরভ-লক্ষ্মণের পর রাহুল দ্রাবিড়কে স্বার্থ সংঘাতের প্রশ্নে চিঠি পাঠিয়েছে ভারতীয় বোর্ড। রাহুলকে চিঠি পাঠানোর খবর সামনে আসতেই টুইট করেন তাঁর সঙ্গে ক্রিকেট জীবন শুরু করা সৌরভ।

তিনি টুইট করে লেখেন, ‘ভারতীয় ক্রিকেটে নতুন ফ্যাশন, স্বার্থ সংঘাত। খবরে থাকার নতুন উপায়। ঈশ্বর মঙ্গল করুন ভারতীয় ক্রিকেটের। দ্রাবিড়কে পাঠানো হল স্বার্থ সংঘাতের চিঠি!’ এর আগে বোর্ডের অমবাডস্ম্যান ও এথিক্স অফিসার ডিকে জৈন (অবসরপ্রাপ্ত বিচারক) চিঠি পাঠিয়েছিলেন সচিন তেন্ডুলকরভিভিএস লক্ষ্মণকে। চিঠি পাঠানো হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়কেও। সৌরভ একই সঙ্গে সিএবি প্রধান এবং আইপিএলে দিল্লি দলের মেন্টর ছিলেন।

রাহুলকে চিঠি পাঠানোর বিরুদ্ধে টুইট করেন ভারতীয় দলের প্রাক্তন স্পিনার হরভজন সিংহও। তিনি লেখেন, ‘সত্যি?? জানিনা কোনদিকে এগোচ্ছে ভারতীয় বোর্ড। দ্রাবিড়ের থেকে ভাল মানুষ ভারতীয় ক্রিকেট পাবে না। এই কিংবদন্তিদের চিঠি পাঠানো মানে তাঁদের অপমান করা। ক্রিকেটের দরকার তাঁদের। সত্যি, ঈশ্বর মঙ্গল করুন ভারতীয় ক্রিকেটের।’

আরও পড়ুন: স্বার্থ সংঘাত নিয়ে এ বার রাহুল দ্রাবিড়কে চিঠি দিল বিসিসিআই

দুই সপ্তাহের মধ্যে রাহুল দ্রাবিড়কে চিঠির উত্তর দেওয়ার জন্য বলা হয়েছে। উত্তরের ওপর নির্ভর করবে পরবর্তী পদক্ষেপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE