cRICKET

নতুন বছরের সকালে যুবরাজের উদ্দীপক টুইট

কিন্তু, যুবরাজ সিংহ মানে তো শুধুই ক্রিকেট নয়, ক্রিকেটের বাইরে জীবনের জয়গান গাওয়া এক ব্যক্তিত্বও। মনের জোর আর সংকল্পকে সঙ্গী করে তিনি ক্যানসারের  মতো মারণ রোগকেও ফুত্কারে হারিয়ে দিয়েছেন। এহেন যুবরাজ যে নতুন বছরের সকালে তাঁর ভক্তদের জন্য উদ্দীপিত এক বার্তা রেখে দেবেন এতে আর আশ্চর্য কী?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৯ ১৩:৩১
Share:

নতুন বছরে সাহস ও উদ্দীপণের বার্তা যুবরাজের টুইটে। ফাইল ছবি।

আরও একটা নতুন বছর। নতুন বছর মানে তো নতুন স্বপ্ন। নতুন আশাও। দেশের মাটিতে মহেন্দ্র সিংহ ধো‌নি বাহিনীর ২০১১ বিশ্বকাপ জয়ের নেপথ্যে যুবরাজ সিংহের অবদান গোটা ক্রিকেট দুনিয়া ভুলে যায়নি। সেবারের কাপযুদ্ধে যুবির পারফরম্যান্স সত্যিই ভোলার নয়। পেরিয়ে গিয়েছে প্রায় আটটি বছর। জাতীয় দলেও ইদানীংকালে ব্রাত্য হয়ে পড়েছেন সুদর্শন এই অলরাউন্ডার।

Advertisement

কিন্তু, যুবরাজ সিংহ মানে তো শুধুই ক্রিকেট নয়, ক্রিকেটের বাইরে জীবনের জয়গান গাওয়া এক ব্যক্তিত্বও। মনের জোর আর সংকল্পকে সঙ্গী করে তিনি ক্যানসারের মতো মারণ রোগকেও ফুত্কারে হারিয়ে দিয়েছেন। এহেন যুবরাজ যে নতুন বছরের সকালে তাঁর ভক্তদের জন্য উদ্দীপিত এক বার্তা রেখে দেবেন এতে আর আশ্চর্য কী?

২০১৯ সালের প্রথম দিনটিতে নিজের টুইটার পেজে যুবরাজ যা লিখেছেন তা যে কাউকেই বাড়তি প্রেরণা যোগাবে। যুবি লিখেছেন, “হ্যাপি নিউ ইয়ার! ২০১৯ সূচনা করুক নতুন এক প্রারম্ভের। ওঠো আর সামনে এগিয়ে চলো। সকলের সব স্বপ্ন এই বছরে পূর্ণ হোক। বাড়তি দুরত্বটুকুও এই নতুন বছরে ঘুচে যাক। কারণ আমি ভাল করেই জানি, তোমরা এটা পারবে। সাহসকে সম্বল কর। সাহসই তোমাকে নতুন এই বছরটায় উদ্দীপিত করবে। ’’

Advertisement

আরও পড়ুন: বাবাকে হারিয়েও বিগ ব্যাশে নেমে পড়লেন লেগস্পিনার রশিদ

আরও পড়ুন: সিডনিতে রোম্যান্টিক বিরাট-অনুষ্কা, বর্ষবরণের ছবি ভাইরাল

২০১৯ সালের আইপিএল নিলামের শুরুর দিকটায় অবিক্রিত থেকে গিয়েছিলেন যুবরাজ। পরে ১ কোটি টাকায় মুম্বই ইন্ডিয়ান্স কিনে নেয় ভারতীয় ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা শো-ম্যানকে।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন