Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rashid Khan

বাবাকে হারিয়েও বিগ ব্যাশে নেমে পড়লেন লেগস্পিনার রশিদ

অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে খেলে সোমবার চার ওভারে ৩৪ রান দিয়ে দুই উইকেট নিলেন রশিদ খান। ফেরালেন থান্ডার্সের জেসন সাঙ্ঘা ও ড্যানিয়েল সিমসকে। তবে উইকেট নিয়ে উচ্ছ্বাসে মেতে উঠতে দেখা গেল না তাঁকে।

বিগ ব্যাশ লিগে শোক কাটিয়ে নেমে পড়লেন রশিদ খান।

বিগ ব্যাশ লিগে শোক কাটিয়ে নেমে পড়লেন রশিদ খান।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৮ ১৮:৪২
Share: Save:

রবিবার পিতৃহারা হয়েছেন আফগানিস্তানের লেগস্পিনার রশিদ খান। কিন্তু সেই শোক নিয়েই বিগ ব্যাশ লিগে সোমবার নেমে পড়লেন তিনি। যা প্রশংসিত হচ্ছে ক্রিকেটমহলে।

অ্যাডিলেড ওভালে অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে খেলে সোমবার চার ওভারে ৩৪ রান দিয়ে দুই উইকেট নিলেন তিনি। ফেরালেন থান্ডার্সের জেসন সাঙ্ঘা ও ড্যানিয়েল সিমসকে। তবে উইকেট নিয়ে উচ্ছ্বাসে মেতে উঠতে দেখা গেল না তাঁকে। বাবার মৃত্যুর জন্য অনেক চুপচাপ দেখাল তাঁকে। জিতল অবশ্য রশিদেরই দল। ২০ রানে হারল থান্ডার্স। রশিদের সতীর্থ পিটার সিডল নিলেন তিন উইকেট। আর ব্যাটিংয়ে কলিন ইনগ্রাম করলেন ৭৫।

বাবার মৃত্যু নিয়ে রশিদ টুইট করে নিজের যন্ত্রণার কথা জানিয়েছেন। বাবাই ছিলেন তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তি। বাবার অভাব যে সারা জীবন অনুভব করবেন, লিখেছেন সেটাও। সোশ্যাল মিডিয়ায় রশিদকে সমবেদনা জানিয়েছেন জেসন গিলেসপি, কেভিন পিটারসেন, ইরফান পাঠানরা।

আরও পড়ুন: দলে বিশ্বমানের ব্যাটসম্যান নেই! আক্ষেপ অজি কোচ ল্যাঙ্গারের​

আরও পড়ুন: আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ের শীর্ষে রইল ভারত, কোহালিও

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer Big Bash League Rashid Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE