রুনির চোটে আরও সমস্যায় মোয়েস

সমস্যার শেষ নেই ডেভিড মোয়েসের। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ম্যানেজার চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় পর্বের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে সম্ভবত খেলাতে পারবেন না ওয়েন রুনিকে। পায়ের আঙুলে চোট লাগায় শনিবার নিউক্যাসল ইউনাইটেডের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচেও খেলতে পারেননি ম্যান ইউ তারকা। ওল্ড ট্র্যাফোর্ডে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে ১-১ ড্র করেছিল ম্যান ইউ।

Advertisement

সংবাদ সংস্থা

ম্যাঞ্চেস্টার শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০১৪ ০৩:৫৯
Share:

সমস্যার শেষ নেই ডেভিড মোয়েসের। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ম্যানেজার চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় পর্বের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে সম্ভবত খেলাতে পারবেন না ওয়েন রুনিকে। পায়ের আঙুলে চোট লাগায় শনিবার নিউক্যাসল ইউনাইটেডের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচেও খেলতে পারেননি ম্যান ইউ তারকা।

Advertisement

ওল্ড ট্র্যাফোর্ডে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বে বায়ার্ন মিউনিখের বিরুদ্ধে ১-১ ড্র করেছিল ম্যান ইউ। গোটা মরসুম জুড়ে হতশ্রী পারফরম্যান্সের পর চ্যাম্পিয়ন্স লিগকেই উঠে দাঁড়ানোর পাখির চোখ করেছিলেন মোয়েস। কিন্তু সেখানেও প্রথম বাধা হয়ে দাঁড়ায় টিমের তারকা স্ট্রাইকার ফান পার্সির চোট। তাঁকে পাচ্ছেন না মোয়েস। রুনিরও সেই তালিকায় ঢুকে পড়ার সম্ভাবনা। ফলে আশঙ্কায় ম্যান ইউ সমর্থকরা। মোয়েসও স্বীকার করে নেন, “রুনির আঙুলে চোট। শুধু নিউক্যাসলের বিরুদ্ধেই নয়, বায়ার্ন ম্যাচেও রুনির চোটটা ভোগাতে পারে।”

তবে মোয়েসের জন্য ভাল খবরও আছে। দীর্ঘদিনের চোট সারিয়ে টিমে ফিরতে পারেন ক্রিস স্মলিং ও জনি ইভান্স। বায়ার্নের বিরুদ্ধে ওল্ড ট্র্যাফোর্ডে তাই ভিদিচ আর ফার্দিনান্দ শুরু করলেও দ্বিতীয় পর্বে তাঁদের জায়গায় দেখা যেতে পারে স্মলিং আর ইভান্সকে। মোয়েস বলেন, “ওরা প্র্যাকটিস শুরু করছে। এতে আমাদের সুবিধেই হবে।”

Advertisement

এ দিকে শনিবার প্রিমিয়ার লিগে ম্যান ইউ ৪-০ উড়িয়ে দিল নিউক্যাসল ইউনাইটেডকে। জোড়া গোল করেন মাতা। দ্বিতীয়ার্ধে হার্নান্দেজ ও ম্যাচের শেষ দিকে টিমকে এগিয়ে দেন জানুজাজ। চ্যাম্পিয়ন্স লিগের হার থেকে উঠে দাঁড়িয়ে চেলসি এ দিন ৩-০ হারাল স্টোক সিটিকে। হোসে মোরিনহো টিমের গোলদাতা সালাহ, ল্যাম্পার্ড আর উইলিয়ান। জিতে ফের প্রিমিয়ার লিগ টেবলে শীর্ষে উঠে এল মোরিনহোর টিম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন