Alaska

ভারত নয়, বিদেশের হাসপাতালে ঘুরে বেড়াচ্ছিল গরুর সমান আকৃতির হরিণ, তার পর?

হাসপাতাল কর্তৃপক্ষ পরে একটি বিবৃতি দিয়ে জানিয়েছে, হরিণ গোত্রের একটি প্রাণী মুজ দুর্ঘটনাবশত ঢুকে পড়েছিল হাসপাতালে।

Advertisement

সংবাদ সংস্থা

আলাস্কা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ২৩:৪৮
Share:

হরিণ গোত্রের একটি প্রাণী মুজ দুর্ঘটনাবশত ঢুকে পড়েছিল হাসপাতালে। ছবি: ফেসবুক।

বিদেশের একটি হাসপাতালের ঝকঝকে করিডোরে আচমকাই হাজির হল সে। গায়ে বাদামি পশমের আস্তরণ, মুখে করুণ হাবভাব, সচকিত চোখে চার পায়ে চলে বেড়াচ্ছে সে।

Advertisement

উচ্চতায় ফুট পাঁচেক। মাথা ঘুরিয়ে এদিক ওদিক দেখতেই সে সোজা চলে এলো রোগীদের আত্মীয়দের অপেক্ষা করার জায়গায়। খান কতক সোফা কে পা কাটিয়ে নিরাপত্তা রক্ষীদের পাত্তা না দিয়ে সোজা হাসপাতালের ভিতরের অংশে। এদিকে তাকে নিয়ে ততক্ষণে হয় চই পড়ে গিয়েছে হাসপাতালে। ভিড় করে দেখতে এসেছেন রোগীর আত্মীয় স্বজনরা। নিরাপত্তা কর্মীরাও নাস্তানাবুদ। রোগীদের ওয়ার্ডে ঢুকে পড়ার আগে তাকে সামলানোর চেষ্টায় হুলস্থুল হাসপাতালে। শেষটায় এক মহিলা নিরাপত্তা কর্মী বুদ্ধি করে হাসপাতালের দরজার সামনে সোফা দিয়ে পথ রোধ করেন। উল্টো দিক থেকে আরও কয়েকজনের তাড়া খেয়ে বাধ্য হয়ে দরজার দিকে পা বাড়ায় চারপেয়ে।

ঘটনাটি ঘটেছে আমেরিকার আলাস্কার একটি হাসপাতালে। হাসপাতালের সিসি ক্যামেরায় ধরা পড়েছে পুরোটাই। ভিডিওটি ছড়িয়ে পড়েছে সমাজ মাধ্যমে। হাসপাতাল কর্তৃপক্ষ পরে একটি বিবৃতি দিয়ে জানিয়েছে, হরিণ গোত্রের একটি প্রাণী মুজ দুর্ঘটনাবশত ঢুকে পড়েছিল হাসপাতালে। তবে তাতে কারও কোনো অসুবিধা হয়নি। পরিষেবায় ব্যাঘাত ঘটেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন