Bear Eats Cupcakes

খিদের চোটে কেকের দোকানে হানা ভালুকের! খেয়ে নিল ৬০টি কাপকেক

দোকানে ভালুককে ঢুকতে দেখেই যে যেখানে ছিলেন, দৌড় লাগালেন। কেউ দোকানের একটি ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলেন। এক জন আবার জরুরি পরিষেবায় ফোন করলেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নিউইয়র্ক শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ১২:২২
Share:

কেকের দোকানে হানা দিল ভালুক। —প্রতীকী ছবি।

তার বোধহয় বড্ড খিদে পেয়েছিল। আর সেই খিদের চোটে আচমকা একটি কেকের দোকানে হানা দিল সে। ৪ ফুট উচ্চতার চারপেয়েকে দেখামাত্রই তখন কেকের দোকানে সে এক হুলস্থুল কাণ্ড বেধে গেল। ‘ভালুক, ভালুক’ বলে চিৎকার জুড়ে দিলেন কর্মীরা।

Advertisement

দোকানে ভালুককে ঢুকতে দেখেই যে যেখানে ছিলেন, দৌড় লাগালেন। কেউ দোকানের একটি ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলেন। এক জন আবার জরুরি পরিষেবায় ফোন করলেন। এত সবের মধ্যে অবশ্য তার কোনও হেলদোল নেই। সেই ভালুক দোকানের মধ্যে ঢুকে কাপকেক খেতে লাগল।

Advertisement

প্রায় ৬০টি কাপকেক খেল ওই ভালুকটি। তার পর দোকানেরই এক কর্মী তাঁর গাড়ি থেকে বার বার হর্ন বাজাতে থাকেন। সেই হর্নের শব্দেই কিছু ক্ষণ পর কেক খেয়ে পালায় সে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। কিন্তু তত ক্ষণে পেট ভরে কেক খেয়ে চম্পট দিয়েছে সেই ভালুক। আমেরিকার কানেকটিকাট প্রদেশের এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। গত বুধবার এই কাণ্ড ঘটে বলে জানা গিয়েছে। ওই দোকানের মালিক ইনস্টাগ্রামে এই ঘটনার কথা তুলে ধরেছেন। যে ছবি তিনি পোস্ট করেছেন, তাতে দেখা গিয়েছে রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে কাপকেক পড়ে রয়েছে। তবে ভালুকের হানায় কেউ হতাহত হননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন