Crocodile Attack

লেকের ধারে প্রস্রাব করতে গিয়ে কুমিরের কবলে পড়লেন যুবক, হারালেন এক হাত

প্রস্রাব পাওয়ায় প্রথমে পানশালার শৌচালয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে দীর্ঘ লাইন থাকায় লেকের ধারে যান। সেই সময়েই কুমিরের আক্রমণের মুখে পড়েন ওই যুবক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ফ্লোরিডা শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ১১:২৯
Share:

কুমিরের আক্রমণের মুখে পড়লেন যুবক। —প্রতীকী ছবি।

পানশালার শৌচালয়ে লম্বা লাইন ছিল। তা দেখে প্রস্রাব করার জন্য লেকের ধারে গিয়েছিলেন এক যুবক। আর তাতেই কাল হল। লেকের ধারে প্রস্রাব করতে গিয়ে কুমিরের কবলে পড়লেন তিনি। কুমিরের আক্রমণে যুবকের ডান হাত বাদ পড়েছে। কোনও রকমে যুবককে উদ্ধার করেন পানশালার কর্মীরা। এই মুহূর্তে তাঁর চিকিৎসা চলছে। ঘটনাটি ফ্লোরিডার। শনিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

রবিবার সকালে একটি পানশালায় গিয়েছিলেন ২৩ বছর বয়সি যুবক জর্ডন রিভেরা। প্রস্রাব পাওয়ায় প্রথমে পানশালার শৌচালয়ে গিয়েছিলেন। কিন্তু সেখানে দীর্ঘ লাইন থাকায় লেকের ধারে যান। সেই সময়ই কুমিরের আক্রমণের মুখে পড়েন ওই যুবক। তবে ঠিক কী ঘটেছিল, যুবকের মনে নেই। ওই যুবক জানিয়েছেন, কুমিরের আক্রমণে লেকের জলে পড়ে গিয়েছিলেন তিনি। তার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর জ্ঞান ফেরে।

Advertisement

কুমিরের কবল থেকে ওই যুবককে উদ্ধার করেন পানশালার কর্মীরা। তবে ওই যুবক এখনও পুরোপুরি সুস্থ হননি। তাঁর চিকিৎসা চলছে। তাঁর জীবন বাঁচানোর জন্য পানশালার কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন ওই যুবক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন