Crocodiles Attack

বৃদ্ধের উপর ঝাঁপিয়ে পড়ল ৪০টি কুমির, নিমেষেই ছিন্নভিন্ন হয়ে গেল দেহ

কুমিরের খাঁচার মধ্যে ডিম পড়েছিল। সেই ডিম নিতেই গিয়েছিলেন ৭২ বছরের এক বৃদ্ধ। সেই সময়ই কুমিরের খাঁচায় পড়ে যান তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

পাহ্‌নম পেন শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১৩:৩১
Share:

কুমিরের আক্রমণে মৃত্যু হল বৃদ্ধের। —প্রতীকী ছবি।

কুমিরের খাঁচার মধ্যে পড়ে গেলেন বৃদ্ধ। তার পর ৪০টি কুমির মিলে ছিন্নভিন্ন করে দিল বৃদ্ধের দেহ। বৃদ্ধের যে দেহাংশ উদ্ধার করা হয়েছে, তাতেও কুমিরের কামড়ের চিহ্ন মিলেছে। কম্বোডিয়ার সিম রিপ শহরে একটি কুমিরের খামারে এমন ঘটনা ঘটেছে। শুক্রবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

সিম রিপ শহরে কুমিরের একটি খামার রয়েছে। সেখানে কুমিরের খাঁচার মধ্যে ডিম পড়েছিল। সেই ডিম নিতেই গিয়েছিলেন ৭২ বছরের এক বৃদ্ধ। ডিম নেওয়ার জন্য খাঁচায় একটি কুমিরকে সরাতে চেয়েছিলেন। সেই মতো একটি লাঠি নিয়ে কুমিরটিকে সরানোর চেষ্টা করেছিলেন। সেই সময়ই অঘটন ঘটে।

Advertisement

বৃদ্ধ যখন লাঠিটি নিয়ে খাঁচার মধ্যে নাড়াচাড়া করছেন, সেই সময়ই ওই লাঠিটি ধরে টান দেয় কুমির। তার জেরে খাঁচার মধ্যে পড়ে যান তিনি। এর পরেই বৃদ্ধের উপর ঝাঁপিয়ে পড়ে কুমিরটি। সঙ্গে সঙ্গে ঝাঁপিয়ে পড়ে খাঁচার অন্য কুমিরগুলিও। মোট ৪০টি কুমির ওই বৃদ্ধের দেহ ছিন্নভিন্ন করে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় বৃদ্ধের। এই ঘটনার কথা সংবাদ সংস্থা এএফপিকে জানিয়েছে সে শহরের পুলিশ।

বৃদ্ধের যে দেহাংশ উদ্ধার করা হয়েছে, তাতেও কুমিরের কামড়ের চিহ্ন রয়েছে। বৃদ্ধের একটা হাত খেয়ে নিয়েছে কুমিরের দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন