Viral News

Viral: ‘একা নও, আমরাও আছি!’ ক্যানসার আক্রান্ত ছাত্রকে সাহস জোগাতে সহপাঠীদের চমক

প্রথম দফার চিকিৎসা পর্ব মিটিয়ে স্কুলে আসে ওই ছাত্রটি। তবে ক্লাসরুমে ঢুকে সহপাঠীদের দেখে চমকে যায় সে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ২৩:২৩
Share:

একের থেকে অনেকের জোর সবসময় বেশি। ক্যানসার আক্রান্ত এক সহপাঠীকে সাহস জোগাতে সে কথাই বোঝাল তার স্কুলের বন্ধুরা। তবে যে ভাবে তারা বিষয়টি বুঝিয়েছে তা দেখলে বিস্মিত হতে হয়।

Advertisement

সদ্য ক্যানসার ধরা পড়েছে ছাত্রটির। দিন কয়েক হল চিকিৎসাও শুরু হয়েছে। বেশ কিছু দিন ছুটি নেওয়ার পর প্রথম দফার চিকিৎসা পর্ব মিটিয়ে স্কুলে আসে ওই ছাত্রটি। তবে ক্লাসরুমে ঢুকে সহপাঠীদের দেখে চমকে যায় সে।

ক্যানসারের চিকিৎসা পর্বে মাথার সমস্ত চুল কেটে ফেলতে হয়েছিল ছাত্রটিকে। দেখা যায় তার সহপাঠী আর স্কুলের বন্ধুরাও তাকে সহমর্মিতা জানতে নিজেদের চুল কামিয়ে ফেলারসিদ্ধান্ত নিয়েছে। ছাত্রটির সামনেই একে একে চলতে থাকে চুল কাটার পর্ব। এক একজন ছাত্র চুল কেটে ওই ছাত্রটিকে এসে জড়িয়ে ধরে। মুখে না বলেও প্রিয় বন্ধুকে তারা বুঝিয়ে দেয় এই মারণ রোগের সঙ্গে যুদ্ধে সে একা নয়, তার সঙ্গে তার সহপাঠীরাও সমান ভাবে রয়েছে।

Advertisement

ভিডিওটি ইতিমধ্যেই কয়েক লক্ষ বার দেখা হয়েছে নেট মাধ্যমে। ক্যানসার রোগী ওই ছাত্রটির সহপাঠীদের উদ্যোগকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ভিডিয়োটির দর্শকেরা। একই সঙ্গে অনেকে বিস্ময় প্রকাশ করে বলেছেন, এমন বন্ধুত্ব এখনও হয়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন