Viral Post

‘সুস্বাদু খাবার ছিল, খেয়েছি বেশ করেছি!’ ক্রেতার প্রশ্নে সপাট জবাব খাবার সরবরাহকারীর

খাবার সরবরাহ অ্যাপে খাবার অর্ডার করেছিলেন। খাবার তো আসেইনি, বদলে এসেছে একটি বার্তা। তাতে খাবার সরবরাহকারী ক্রেতাকে জানিয়েছেন, খাবারটি খেয়ে ফেলেছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১৯:৩৯
Share:

মোবাইল কথোপকথনের এক ঝলক। ছবি : টুইটার।

খাবারের অর্ডার দিয়ে অপেক্ষা করছিলেন। দেরি হচ্ছে বলে তাগাদাও দিচ্ছিলেন বারবার— ঠিক সেই সময় মোবাইলে ঢুকল মেসেজ। কয়েকটি শব্দে তাতে যা লেখা, তার মানে করলে দাঁড়ায় , ‘‘দুঃখিত। খাবারটা খুব সুস্বাদু ছিল। আমি খেয়ে ফেলেছি। পৌঁছে দিতে পারছি না।’’ দেখে রেগে মেগে পাল্টা দু’কথা শুনিয়েছিলেন ক্রেতা। তবে তার যে জবাব এসেছে, তা দেখে আরও চমকে গিয়েছেন তিনি। সরবরাহকারী তাঁকে জানিয়েছেন, ‘‘আপনি অভিযোগ করতেই পারেন। তবে আমি পরোয়া করি না।’’

Advertisement

অনলাইন খাবার অ্যাপের ক্রেতা এবং খাবার সরবরাহকারীর মধ্যে এই অদ্ভুত কথোপকথন প্রকাশ্যে এসেছে টুইটারে। অদ্ভুত অভিজ্ঞতার কথা জানিয়ে ওই মোবাইল কথোপকথনের একটি স্ক্রিনশট শেয়ার করেছিলেন ভুক্তভোগী ক্রেতা। যা দেখে বিস্মিত টুইটার ব্যবহারকারীরা বলেছেন, ‘‘এ তো চোরের মায়ের বড় গলা!’’ দোষ করে ক্ষমা চাওয়ার বদলে রীতিমতো মেজাজ নিচ্ছেন খাবার সরবরাহ কর্মী!

বডি বাগনাল নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে ওই ছবি। তাতেই ধরা পড়েছে দু’জনের কথোপকথনের অংশবিশেষ। দেখা যাচ্ছে, ক্রেতার কোনও প্রশ্নের জবাবে সরবরাহকারী জানিয়েছেন, তিনি ‘‘দুঃখিত।’’ তার পর ক্রেতা ও সরবরাহকারীর মধ্যে কথোপকথন এগোয় এ ভাবে—

Advertisement

ক্রেতা— কেন, কী হয়েছে?

সরবরাহকারী—খাবারটা খুব সুস্বাদু ছিল।

  • আমি খেয়ে নিয়েছি।
  • (হাসির ইমোজি)
  • আপনি সরবরাহকারী সংস্থার কাছে অভিযোগ জানাতে পারেন।

ক্রেতা— আপনি একজন অত্যন্ত বিরক্তিকর মানুষ।

সরবরাহকারী— কেয়ার করি না, বয়ে গিয়েছে।

ঘটনাটি ব্রিটেনের। টুইটারে সেই কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করে ক্রেতা জানিয়েছেন, আজ সকালে ডেলিভারুর এক সরবরাহকারীর মাথা খারাপ হয়ে গিয়েছিল। তাঁর সেই পোস্ট ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন