Viral Video

বাঘের সঙ্গে ছবি তুলতে ‘পোজ’ দিচ্ছিলেন দুই যুবক, পরিণতি হল মারাত্মক

বাঘের পিছনে দাঁড়িয়ে ক্যামেরায় ‘পোজ’ দিচ্ছিলেন তাঁরা। এই পর্যন্ত ঠিক ছিল। এই সময়ই একটি লাঠি দিয়ে অপর ব্যক্তি বাঘকে খোঁচাচ্ছিল। যা মোটেই পছন্দ করেনি বাঘটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৮:৫২
Share:

বাঘের সঙ্গে ছবি তুলতে গিয়ে প্রাণ যায় যায় অবস্থা হল দুই যুবকের। প্রতীকী ছবি।

বাঘের সঙ্গে কিনা ছবি! এ-ও সম্ভব! এই অসাধ্যসাধন করতে গিয়ে রীতিমতো প্রাণ যায় যায় অবস্থা হল ২ যুবকের। বাঘের গলায় শিকল পরানো রয়েছে। সেই অবস্থায় নিজস্ব মেজাজে বসে রয়েছে সে। এই সময় বাঘের সঙ্গে ছবি তোলার জন্য মুখিয়ে ছিলেন ওই ২ যুবক। সেই মতো তাঁরা বাঘের সঙ্গে দাঁড়িয়ে ‘পোজ’ও দিলেন। তার পর?

Advertisement

এক যুবক দুই আঙুলে ‘ভিকট্রি সাইন’ দেখিয়েছেন। অন্য যুবক বৃদ্ধাঙ্গুষ্ঠ প্রদর্শন করেছেন। এই ভাবে বাঘের পিছনে দাঁড়িয়ে ক্যামেরার সামনে ‘পোজ’ দিচ্ছিলেন তাঁরা। এই পর্যন্ত ঠিক ছিল। এই সময়ই একটি লাঠি দিয়ে অপর ব্যক্তি বাঘকে খোঁচাচ্ছিল। যা মোটেই পছন্দ করেনি বাঘটি।

এর জেরেই একটা সময় বেজায় চটল বাঘ। আচমকাই হুঙ্কার দিল বাঘটি। সঙ্গে সঙ্গে ছুট দিলেন ২ যুবক। বাঘের গর্জন শুনে ভয়ে প্রথমে ছিটকে পড়লেন তাঁরা। তার পর পড়িমরি করে পালালেন সেখান থেকে। শেষে বাঘের খাঁচার সামনে মাটি ছুঁয়ে নমস্কার করলেন এক যুবক। মনে মনে যেন বললেন, থাক বাবা, অনেক হয়েছে বাঘের সঙ্গে ছবি তোলা।

Advertisement

এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োটি কোন এলাকার তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন