Cash Recovery in Hyderabad

বাড়িতে আগুন নেভাতে গিয়ে কোটি কোটি টাকা, সোনা, রুপো উদ্ধার করল পুলিশ, দমকল

একটি বেসরকারি সংস্থার কর্মীর বাড়িতে আগুন লেগেছিল। ঘটনাস্থলে যায় দমকল। আগুন নেভাতে গিয়েই ওই কর্মীর বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে কাঁড়ি কাঁড়ি টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

হায়দরাবাদ শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৪:১৫
Share:

প্রচুর পরিমাণ টাকা উদ্ধার করা হল। প্রতীকী ছবি।

এ যেন কেঁচো খুড়তে কেউটে! বাড়িতে আগুন নেভাতে গিয়ে উদ্ধার করা হল কোটি কোটি টাকা। ঘটনাটি হায়দরাবাদের রেজিমেন্টাল বাজার এলাকার। একটি বেসরকারি সংস্থার কর্মীর বাড়িতে আগুন লেগেছিল। ঘটনাস্থলে যায় দমকল। আগুন নেভাতে গিয়েই ওই কর্মীর বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে ১.৬৫ কোটি টাকা। সোমবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

গোপালপুরম পুলিশ জানিয়েছে, শ্রীনিবাস নামে ওই ব্যক্তির বাড়িতে আগুন লেগেছিল। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের একটি ইঞ্জিন। পরে আগুন নেভানো হয়। আগুনে পুড়ে গিয়েছে পুরনো আসবাবপত্র। সেই সময়ই পুলিশ খবর পায় যে, ওই ব্যক্তির বাড়ির নীচের তলায় প্রচুর টাকা রাখা রয়েছে। এর পরই তল্লাশি শুরু করে পুলিশ।

Advertisement

তল্লাশি অভিযানের সময়ই ঘর থেকে উদ্ধার করা হয় ওই পরিমাণ টাকা। সঙ্গে উদ্ধার করা হয়েছে সোনা, রুপোও। খবর দেওয়া হয় আয়কর দফতরকেও। হাওয়ালার মাধ্যমে ওই টাকা লেনদেন করা হয়েছিল বলে অনুমান পুলিশের। তবে ওই ব্যক্তিকে পাকড়াও করা হয়েছে কি না, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন