Viral

মদ খেয়ে মাতাল শিক্ষক, রাস্তার পাশে শুয়ে অঘোরে ঘুমোচ্ছেন, জানাজানি হতেই ‘শাস্তি’

মদ্যপান করে মাতাল হয়ে রাস্তার ধারে ঝোপের পাশে শুয়েছিলেন ওড়িশার এক শিক্ষক। এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। জানাজানি হতেই হইচই পড়ে গিয়েছে এলাকায়।

Advertisement

সংবাদ সংস্থা

ভুবনেশ্বর শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৫:১২
Share:

ওই শিক্ষকের এই কীর্তি প্রকাশ্যে আসার পরই সমালোচনায় সরব হয়েছেন অনেকে। ছবি সংগৃহীত।

রাস্তার পাশে দাঁড় করানো রয়েছে বাইক। তার পাশে শুয়ে রয়েছেন এক ব্যক্তি। তাঁর কাঁধে ব্যাগ। অঘোরে ঘুমোচ্ছেন তিনি। স্থানীয় সূত্রে দাবি, মদ্যপান করার পরই ওই ভাবে রাস্তার ধারে ঝোপের পাশে শুয়েছিলেন ওই ব্যক্তি। এমনই একটি ভিডিয়ো ছড়িয়েছে সমাজমাধ্যমে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, ওই ব্যক্তি একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। তাঁর এই কাণ্ড দেখে হতবাক হয়েছেন অনেকে। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই ওই শিক্ষকের বিরুদ্ধে পদক্ষেপ করা হয়েছে। মদ্যপান করে রাস্তার ধারে শুয়ে থাকার জন্য ওই শিক্ষককে সাসপেন্ড করা হয়েছে।

সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে ওড়িশার বালাঙ্গির জেলার পাটনাগড় ব্লকের বালিয়াভাটা গ্রামে। সেখানকার একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হিসাবে কর্মরত ওই ব্যক্তি। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে ওই এলাকায়। শিক্ষক হয়ে কী ভাবে ওই ব্যক্তি ওই ভাবে রাস্তার পাশে শুয়ে পড়লেন, এ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। শিক্ষকের ভূমিকা নিয়ে নিন্দায় সরবও হয়েছেন কেউ কেউ।

Advertisement

বিষয়টি জানার পরই নড়েচড়ে বসেন জেলাশাসক ও জেলা শিক্ষা আধিকারিক। এর পরই পটনাগড় ব্লক শিক্ষা আধিকারিক ওই শিক্ষককে সাসপেন্ড করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন