Food

সাধের ডিমের ওমলেটের একি হাল! দেখলে জিভে জল কিন্তু স্বাদ ওরিও বিস্কুটের

নোটাগরিকদের দাবি, স্কট বরাবরই এমন সব উদ্ভট রেসিপি পোস্ট করেন, যা দেখে গা গুলিয়ে ওঠে। কখনও তিনি কোল্ডড্রিঙ্কসে পাস্তা সিদ্ধকরে তার মধ্যে কাঁচা ডিম মিশিয়ে খান। কখনও বা দেখা যায় তাঁর খাবারে পড়ে রয়েছে কীট পতঙ্গ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ২০:৫৯
Share:

ছবি : ইনস্টাগ্রাম।

আবোল তাবোলের দুনিয়ায় এ খাবারের নাম হত ‘ওমরিও’। না হয় ‘ওরিওলেট’। মন ভোলানো রূপ। কোথাও সোনালি রং কোথাও বা গাঢ় চকোলেটের পরত। তবে দেখনদারীতে মন ভুললে চলবে না। ওমলেট ভেবে খেতে গেলে বেজায় ধাক্কা লাগবে। ওরিওর স্বাদ খুঁজতে গেলেও মনে শান্তি হবে না।

Advertisement

চকোলেট ওরিও বিস্কিট, চিজ আর ডিম দিয়ে এমনই এক উদ্ভট রেসিপি বানিয়েছেন এক সমাজমাধ্যম প্রভাবী স্কট হেন্টজেপিটার। তাঁর সেই রেসিপি দেখে রেগে কাঁই খাদ্যপ্রেমীরা। এমন উদ্ভট রেসিপি তিনি ইচ্ছে করে মানুষকে বিরক্ত করার জন্যই বানিয়েছেন বলে লিখেছেন তাঁরা।

নোটাগরিকদের দাবি, স্কট বরাবরই এমন সব উদ্ভট রেসিপি পোস্ট করেন, যা দেখে গা গুলিয়ে ওঠে। কখনও তিনি কোল্ডড্রিঙ্কসে পাস্তা সিদ্ধকরে তার মধ্যে কাঁচা ডিম মিশিয়ে খান। কখনও বা দেখা যায় তাঁর খাবারে পড়ে রয়েছে কীট পতঙ্গ। তিনি তা সরিয়ে অবলীলায় খেয়ে চলেছেন। এই ধরনের ভিডিয়ো বানানোর জন্য স্কটের নিন্দায় মুখর হয়েছেন তাঁরা। স্কট অবশ্য তাতে পাত্তা না দিয়ে আরও এই ধরনের ভিডিয়ো বানিয়ে চলেছেন।

Advertisement

উল্লেখ্য এই ধরনের ভিডিয়ো বানিয়েই ইনস্টাগ্রামে সাড়ে ছ’ লক্ষ অনুগামী পেয়েছেন স্কট। তাঁর এই ভিডিয়োটিও ১ কোটি ১৪ লক্ষ বার দেখা হয়ে গিয়েছে। লাইক করেছে ১ লক্ষ ৬০ হাজার মানুষ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন