Viral Video

‘আমাকে ওই গাড়িটা দেবে?’ অচেনা শিশুর এক কথায় নিজের মার্সিডিস দিয়ে দিলেন সৌদি রাজপুত্র

শিশুটি রাজপুত্রের কাছে দামি একটি গাড়ি নেবে বলে আবদার করে। এক কথায় তা দিতে রাজি হয়ে যান তিনি। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ২২:৪৫
Share:

সৌদির রাজপুত্র মহম্মদ বিন সলমন। —ফাইল চিত্র।

যেন আকাশের চাঁদ পেড়ে আনতে বললেও এনে দিতেন তিনি। অচেনা শিশুর আবদার শুনে মুহূর্তের মধ্যে যেন চাঁদটাই পেড়ে এনে দিলেন। নিজের দামি মার্সিডিজ গাড়ি এক কথায় দান করে দিলেন সৌদি আরবের রাজপুত্র মহম্মদ বিন সলমল আল সৌদ। সেই ভিডিয়ো ভাইরাল হল নিমেষেই।

Advertisement

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, সৌদির রাজপুত্র তাঁর সঙ্গে এবং নিরাপত্তারক্ষীদের সঙ্গে নিয়ে হেঁটে যাচ্ছিলেন। তাঁকে দেখতে পথের পাশে শিশুকে কোলে নিয়ে দাঁড়িয়েছিলেন এক ব্যক্তি। শিশুটিকে দেখে হাসিমুখে দাঁড়িয়ে পড়েন রাজপু্ত্রও।

শিশুটি রাজপুত্রের কাছে আবদার করে, ‘‘আমাকে ওই গাড়িটা দেবে? আমি ওই মার্সিডিসটা চাই।’’ আঙুল দিয়ে অদূরে দাঁড়ানো একটি গাড়িকে চিহ্নিত করে শিশুটি। তার আবদার শুনে সৌদির রাজপুত্রের হাসি আরও চওড়া হয়। তিনি পাল্টা জানতে চান, ‘‘ওই মার্সিডিসটা তুমি নেবে? বেশ তাই হবে।’’ এর পর চলে যেতে যেতেই সহকারীদের শিশুর ঠিকানা সংগ্রহ করে নিতে বলেন তিনি। শিশুর আবদার শুনে এক কথায় দামি গাড়িটি দিয়ে দিয়েছেন। যা দেখে নেটাগরিকেরা অনেকেই তাঁর প্রশংসা করছেন। তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

সৌদির রাজপুত্রের গাড়ির শখের কথা কারও অজানা নয়। ল্যাম্বরগিনি থেকে একাধিক মার্সিডিস, রোলস রয়েস— দামি, বিলাসবহুল গাড়ির মালিক তিনি। সেই সংগ্রহ থেকেই একটি অচেনা শিশুকে দান করে দিয়েছেন। তাঁর এই কীর্তির প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন