Viral Video

কচ্ছপ আর কুকুরের খুনসুটি গড়াল মারপিটে? যেন মৃত্যুকে ছুঁয়ে বার বার ফিরে এল ছোট্ট প্রাণী, দেখুন ভিডিয়ো

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, টেবিলের নীচে বসে রয়েছে বাড়ির পোষা কুকুর। চোখমুখে স্পষ্ট বিরক্তির ছাপ। তার ঠিক পাশে চুপটি করে বসে আছে এক কচ্ছপ। কুকুরটিকে অনবরত বিরক্ত করে চলেছে সে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৮:০১
Share:

কচ্ছপ আর কুকুরের ভিডিয়ো। ছবি: টুইটার

কচ্ছপ আর কুকুরের মজার ভিডিয়ো ভাইরাল সমাজমাধ্যমে। টেবিলের তলায় জমে উঠেছে তাদের খুনসুটি। দুই ‘বন্ধু’র কীর্তি উপভোগ করছেন সকলেই।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি টেবিলের নীচে বসে রয়েছে বাড়ির পোষা কুকুর। চোখমুখে স্পষ্ট বিরক্তির ছাপ। তার ঠিক পাশে চুপটি করে বসে আছে এক কচ্ছপ। সেও ওই বাড়িতে থাকে। কুকুরটিকে অনবরত বিরক্ত করে চলেছে সে। বার বার গুটি গুটি পায়ে কুকুরের দিকে এগোচ্ছে কচ্ছপ, আর মুখ বাড়িয়ে তার কান ধরার চেষ্টা করছে। কুকুর যেই পাল্টা আক্রমণ করতে যাচ্ছে, অমনি খোলসের মাঝে মুখ লুকিয়ে ফেলছে সে। কিছুতেই কচ্ছপটিকে বাগে আনতে পারছে না কুকুর। রাগে মুখ ঘুরিয়ে নিচ্ছে বার বার।

বেশ খানিক ক্ষণ এমন চলার পর অবশ্য সারমেয়র কপাল ফিরেছে। এক বার কচ্ছপের মুখ খোলসে ঢোকার আগেই কামড়ে ধরে ফেলেছে সে। তবে খুব বেশিক্ষণ ধরে রাখ‌েনি। ছেড়ে দিতেই আবার স্বমহিমায় ফিরতে দেখা গিয়েছে কচ্ছপটিকে। কুকুর আর কচ্ছপের এই মজার কীর্তি টেবিলের পাশে বসে ক্যামেরাবন্দি করেছেন কেউ। তার পর সেই ভিডিয়ো ছড়িয়ে দেওয়া হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

ভিডিয়োটি টুইটারে পোস্ট করেছেন আরিফ শেখ নামের এক আইপিএস অফিসার। সঙ্গে মজা করে লিখেছেন, ‘এই কচ্ছপ ভাই নিশ্চয়ই নওয়াজউদ্দিন সিদ্দিকির ভক্ত। তাই মৃত্যুকে ছুঁয়ে ঝট করে আবার ফিরে আসছে।’ নওয়াজউদ্দিনের জনপ্রিয় এক ছবির সংলাপের সঙ্গে মিলিয়ে এ কথা বলেছেন তিনি। তাঁর এই পোস্ট দেখে হাসি চাপতে পারছেন না অনেকেই। কচ্ছপের কীর্তি দেখে কেউ বলেছেন, ‘একেই বলে আত্মবিশ্বাস।’ কেউ আবার বলেছেন, ‘খুব নাছোড়বান্দা তো!’ ভিডিয়োটি উপভোগ করেছেন সকলেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন