newborn

বেড়ানোর ব্যাগের ভিতরেই সদ্যোজাতকে ভরে নিলেন ইউটিউবার বাবা-মা! দেখে আতঙ্কিত ভক্তরা

ওই ইউটিউবারের নাম অরমান মালিক। অরমান এবং তাঁর দুই স্ত্রী পায়েল এবং কৃতিকা মালিককে নিয়ে সমাজমাধ্যমে নানারকম ভিডিয়ো পোস্ট করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ২০:৩৮
Share:

ছবি : ইনস্টাগ্রাম।

সদ্যোজাতকে নিয়ে বেড়াতে বেরোবেন বাবা-মা। তবে তাকে কোলে না নিয়ে তাঁরা ভরে নিলেন বেড়ানোর ব্য়াগেরই ভিতরে। ইউটিউবে বিখ্যাত এক তারকা বাবা-মায়ের এমন কাণ্ড দেখে চমকে গিয়েছেন তাঁদের ভক্তরা।

Advertisement

ওই ইউটিউবারের নাম অরমান মালিক। অরমান এবং তাঁর দুই স্ত্রী পায়েল এবং কৃতিকা মালিককে নিয়ে সমাজমাধ্যমে নানারকম ভিডিয়ো পোস্ট করেন। ইউিটউব ছাড়াও ইনস্টাগ্রাম এবং ফেসবুকে জনপ্রিয়তা রয়েছে মালিক পরিবারের। আবার দু’টি বিয়ের জন্য প্রায়ই বহু সমালোচনাও শুনতে হয় তাঁদের।

সম্প্রতিই অরমানের দুই স্ত্রী অন্তঃসত্ত্বা হয়েছিলেন। পায়েল এবং কৃতিকার সন্তানও ভূমিষ্ঠ হয়েছে দিন কয়েক আগে। তার পরই স্ত্রী এবং সদ্যোজাতকে নিয়ে বেড়াতে বেরিয়েছিলেন অরমান। তবে শিশুটিকে ব্যাগের মধ্যে ভরে নিতে দেখে চমকে গিয়েছেন তাঁদের ভক্তরা। অনেকেই এমন দায়িত্বজ্ঞানহীন কাজের জন্য সমালোচনা করেছেন অরমানদের। আবার অনেকে আতঙ্কিত হয়ে বলেছেন, ব্যাগের ভিতর ওর দমবন্ধ হয়ে যাবে তো। কোলে নিতে কি খুব অসুবিধা হত দু’জনের?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন