attack

Bangaon: অধ্যক্ষের উপর হামলা, কোপানোর চেষ্টা! আটক করা হল কলেজের হিসাবরক্ষককে

অভিযুক্ত হিসাবরক্ষকের নাম রণপতি রায়। কলেজের কর্মীরা জানান, বেলা সাড়ে ১১টা নাগাদ কলেজের অধ্যক্ষ অর্ণব বসুর ঘরে ঢোকেন রণপতি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বনগাঁ শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১৯:১২
Share:

—নিজস্ব চিত্র।

কলেজের অধ্যক্ষের ঘরে ঢুকে ভাঙচুর। ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করার অভিযোগ আটক করা হল কলেজেরই হিসাবরক্ষককে। সোমবার উত্তর ২৪ পরগনার গোপালনগর থানা এলাকার যোগেন্দ্রনাথ মণ্ডল স্মৃতি মহাবিদ্যালয়ে ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় কলেজে রীতিমতো উত্তেজনা ছড়িয়েছে।

Advertisement

অভিযুক্ত হিসাবরক্ষকের নাম রণপতি রায়। কলেজের কর্মীরা জানান, বেলা সাড়ে ১১টা নাগাদ কলেজের অধ্যক্ষ অর্ণব বসুর ঘরে ঢোকেন রণপতি। ওই সময় এই ঘটনা ঘটে। অর্ণব জানান, ঘরে ঢুকেই তাঁর উপর চিৎকার-চেঁচামেচি করতে থাকেন রণপতি। প্রথমে চড়থাপ্পড়, তার পর ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ করেন হিসাবরক্ষক।

তাঁর কথায়, ‘‘গত ৪ তারিখে নাকি ওঁর উপর হামলা হয়েছে। ওই হামলা নাকি আমি করিয়েছি। এই নিয়ে আমার উপর চড়াও হয়েছে। চিৎকার হচ্ছে শুনেই বাইরে দাঁড়িয়ে থাকা অন্যান্য কর্মীরা দরজা ভেঙে ভিতরে ঢুকে আমায় বাঁচায়।’’

Advertisement

কলেজের শিক্ষক তপন মণ্ডল বলেন, ‘‘অধ্যক্ষের চিৎকার শুনে আমরা দরজা ভেঙে ঢুকি। ঢুকে দেখি রণপতি অধ্যক্ষকে মারধর করছে৷ আমরা ঠেকাতে গেলে আমাদেরও উপরও ধারালো অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়ে। ধস্তাধস্তির পর ওঁর হাত থেকে অস্ত্র কেড়ে নেওয়া হয়।’’

এর পরেই পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ এসে অভিযুক্তকে আটক করে নিয়ে যায়। বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন