Loot

Loot: টাকায় মোড়া খবরের কাগজ মহিলার হাতে দিয়ে গয়না ছিনতাই করল দুষ্কৃতীরা

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ক্যানিং বাজারের স্পোর্টস কমপ্লেক্স ময়দানের কাছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ক্যানিং শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ২১:৩০
Share:

ক্যানিং থানায় অভিযোগ দায়ের মাধবী মণ্ডলের। নিজস্ব চিত্র

মহিলার হাতে নকল টাকার বান্ডিল হাতে ধরিয়ে দিয়ে সোনার গয়না ছিনিয়ে নিয়ে চম্পট দিল প্রতারকরা। এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং শহরে। এ নিয়ে ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছেন প্রতারিত মহিলা।
মঙ্গলবার ঘটনাটি ঘটেছে ক্যানিং বাজারের স্পোর্টস কমপ্লেক্স ময়দানের কাছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাসন্তী থানার সোনাখালি সাত নম্বর চরপাড়ার বাসিন্দা মাধবী মণ্ডল সোমবার চম্পাহাটিতে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। মঙ্গলবার সেখান থেকে গ্রামের বাড়িতে ফিরছিলেন তিনি। ট্রেন থেকে নেমে অটো ধরার জন্য ক্যানিং বাজারে আসছিলেন তিনি। অভিযোগ, সেই সময় দুই যুবক মহিলার সঙ্গে ভাব জমিয়ে একটি ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানে মহিলার ব্যাগের মধ্যে টাকার একটি বান্ডিল ঢুকিয়ে দেয় তারা। পরে মহিলার হাত এবং কান থেকে সোনার গয়না তারা ছিনিয়ে নেয় বলে অভিযোগ। যাওয়ার সময় প্রতারকরা মহিলাকে জানায় ওই বান্ডিলে এক লক্ষ টাকা রয়েছে। টাকার বান্ডিল খুলে মাধবী দেখতে পান তাতে একটি মাত্র ২০ টাকার নোট এবং ভাঁজ করা অসংখ্য খবর কাগজ রয়েছে। এর পর ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

Advertisement

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তদের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন