TMC-BJP Clash

দত্তপুকুরে বিজেপি নেতাকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

দত্তপুকুর ১ নম্বর রেলগেটের পাশে মন্দির এবং পার্টি অফিস বানানো ঘিরে স্থানীয় তৃণমূল নেতা গোপাল কাঞ্জিলালের সঙ্গে তর্কাতর্কি হয় স্থানীয় বিজেপি কর্মীদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দত্তপুকুর শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২০ ১৩:১০
Share:

আহত বিজেপি কর্মী। নিজস্ব চিত্র।

উত্তর ২৪ পরগনার দত্তপুকুর থানা এলাকায় তৃণমূল কংগ্রেস নেতা বিজেপি কর্মীদের বাড়ি ভেঙে দিচ্ছেন এবং অত্যাচার চালাচ্ছেন। এই অভিযোগে গত শনিবার দত্তপুকুর থানায় ডেপুটেশন দিয়েছিলেন বিজেপি সাংসদ অর্জুন সিংহ। এক দিন যেতে না যেতেই বিজেপির মণ্ডল সভাপতিকে মারধরের অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল নেতার বিরুদ্ধে। প্রতিবাদে রবিবার বিজেপি কর্মীরা বিক্ষোভও দেখিয়েছেন।

Advertisement

দত্তপুকুর ১ নম্বর রেলগেটের পাশে মন্দির এবং পার্টি অফিস বানানো ঘিরে স্থানীয় তৃণমূল নেতা গোপাল কাঞ্জিলালের সঙ্গে তর্কাতর্কি হয় স্থানীয় বিজেপি কর্মীদের। এই ঘটনার কিছুক্ষণ পরই স্থানীয় বিজেপি মণ্ডল সভাপতি জয়দেব পালকে একা পেয়ে গোপাল কাঞ্জিলালের আশ্রিত গুণ্ডারা বেদম মারধর করে বলে অভিযোগ। মারের চোটে ওই বিজেপি নেতা রাস্তায় প্রায় আধ ঘণ্টা সংজ্ঞাহীন অবস্থায় পরে ছিলেন। খবর পেয়ে বিজেপি কর্মীরা জয়দেব পালকে বারাসাত স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। বচসা-হাতাহাতির সময় পুলিশ সম্পূর্ণ নিষ্ক্রিয় ছিল বলে অভিযোগ স্থানীয় বিজেপি কর্মীদের।

আহত বিজেপি কর্মী জয়দেব পাল বারাসাত হাসপাতালে ভর্তি রয়েছেন। এলাকায় উত্তেজনা রয়েছে। তা সামলানোর জন্য অতিরিক্ত পুলিশও মোতায়েন করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন