Crime

ছাত্রের দেহ উদ্ধার সর্ষে খেত থেকে

তার আত্মীয় রবিশঙ্কর স্থানীয় কলেজে প্রথম বর্ষে পড়েন। বৃহস্পতিবার সন্ধ্যায় দু’জনেই একে অন্যের বাড়িতে যাবে বলে বাড়ি থেকে বেরিয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

স্বরূপনগর শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২০ ০২:৩২
Share:

প্রতীকী ছবি।

নিখোঁজ দুই ছাত্রের এক জনের দেহ উদ্ধার হল সর্ষের খেত থেকে। অন্য জনের খোঁজ এখনও মেলেনি। ঘটনাটি স্বরূপনগরের সীমান্তবর্তী বালতি নিত্যানন্দকাটি পঞ্চায়েতের মল্লিকপুর গ্রামের। পুলিশ জানায়, মৃতের নাম রকি গায়েন (১৪)। বাড়ি বালতি গ্রামে। স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ত সে। খোঁজ চলছে তার সঙ্গী রবিশঙ্কর গাইনের। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বালতি গ্রামের প্রতিমা শিল্পী প্রকাশ গাইনের ছেলে রকি।

Advertisement

তার আত্মীয় রবিশঙ্কর স্থানীয় কলেজে প্রথম বর্ষে পড়েন। বৃহস্পতিবার সন্ধ্যায় দু’জনেই একে অন্যের বাড়িতে যাবে বলে বাড়ি থেকে বেরিয়েছিল। তারপর থেকে খোঁজ মিলছিল না। শুক্রবার দুপুরে রকিকে মৃত অবস্থায় সর্ষে খেতের মধ্যে পড়ে থাকতে দেখা যায়। পরিবারের দাবি, মুখে মাটি ঢুকিয়ে খুন করা হয়েছে ওই কিশোরকে। প্রকাশ বলেন, ‘‘ছেলে তার জ্যাঠতুতো দাদা রবিশঙ্করদের বাড়িতে শুতে যাচ্ছে বলে বেরিয়েছিল। আমাদের অনুমান, ছেলেকে খুন রকরা হয়েছে। ওর দাদাকে অপহরণ করেছে কেউ। তবে কেন এমন ঘটনা ঘটল, তা আমাদের কাছে স্পষ্ট নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন