Kakinara

মহিলাদের কটূক্তির অভিযোগে সংঘর্ষ কাঁকিনাড়ায়, চলল গুলি বোমা

গুলি-বোমার আঘাতে জখম ৩ জনকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বোমার আঘাতে রাস্তার উপরের কয়েকটি গাড়ির কাচও ভেঙে যায়। ক্ষতিগ্রস্ত হয় রাস্তার পাশের কয়েকটি দোকান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁকিনাড়া শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২০ ১৯:৩২
Share:

কাঁকিনাড়ায় দেওয়ালে বোমা মারার চিহ্ন। নিজস্ব চিত্র।

কালীপুজোর জলসা দেখে বাড়ি ফেরার পথে মহিলাদের কটূক্তি। আর তার প্রতিবাদ করায় বচসা থেকে গণ্ডগোল। শেষ পর্যন্ত চলল বোমা-গুলিও। রবিবার রাতে উত্তর ২৪ পরগনার জগদ্দল থানার কাঁকিনাড়ার এই ঘটনায় আহত হয়েছেন ৩ জন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে কাঁকিনাড়ার মণ্ডলপাড়ায় কালীপুজো উপলক্ষে জলসার আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে স্থানীয় কয়েকজন মহিলা বাড়ি ফিরছিলেন। পথে একদল দুষ্কৃতী তাঁদের উদ্দেশে কটূক্তি করে। ওই মহিলাদের সঙ্গে থাকা দুই যুবকের সঙ্গে তাদের ঝামেলা শুরু হয়। অভিযোগ, তখনই দুষ্কৃতীরা ওই দুই যুবককে বেধড়ক মাররধর করে। আরও কয়েকজন স্থানীয় ব্যক্তি তাঁদের উদ্ধার করতে এগিয়ে এলে দুষ্কৃতীরা তাঁদের লক্ষ্য করে বোমা ছুড়তে থাকে, গুলিও চালায় কয়েক রাউন্ড।

গুলি-বোমার আঘাতে জখম ৩ জনকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বোমার আঘাতে রাস্তার উপরের কয়েকটি গাড়ির কাচও ভেঙে যায়। ক্ষতিগ্রস্ত হয় রাস্তার পাশের কয়েকটি দোকান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় জগদ্দল থানার পুলিশ। অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন