Murder

ব্যবসায়ীর রক্তাক্ত দেহ উদ্ধার বাড়িতে, উধাও মোবাইল, কারণ ঘিরে রহস্য হালিশহরে

মৃত ব্যবসায়ীর নাম ভাস্কর বন্দ্যোপাধ্যায়। তিনি হালিশহরের বাসিন্দা। রবিবার সকালে কাজ করার জন্য ভাস্করের বাড়িতে গিয়েছিলেন পরিচারিকা। তিনি ভাস্করের মৃতদেহ দেখতে পান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হালিশহর শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১৫:৪৮
Share:

ব্যবসায়ীর রক্তাক্ত দেহ উদ্ধার বাড়ি থেকে। প্রতীকী চিত্র।

ব্যবসায়ীর রক্তাক্ত দেহ উদ্ধার হল বাড়ি থেকে। রবিবার এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার হালিশহর এলাকায়। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। শুরু হয়েছে তদন্তও।

Advertisement

মৃত ওই ব্যবসায়ীর নাম ভাস্কর বন্দ্যোপাধ্যায় (৬২)। তিনি হালিশহরের জেটিয়ার উত্তর নান্না এলাকার বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে কাজ করার জন্য ভাস্করের বাড়িতে গিয়েছিলেন পরিচারিকা। তিনি দেখতে পান, বাড়ির দরজা খোলা। এর পর ঘরের ভিতরে ঢুকে ভাস্করের রক্তাক্ত দেহ দেখতে পান তিনি। এর পর তিনি বিষয়টি জানান প্রতিবেশীদের। স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এলাকার বাসিন্দাদের সন্দেহ, ভাস্করকে খুন করা হয়েছে। ভুবন কর নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘ওঁর চশমার দোকান আছে। উনি খুব ভাল ছিলেন। আমার সঙ্গে ওঁর পরিচয় ছিল। ওঁর সঙ্গে কথা বলে আমার মনে হয়েছে, ওঁর কোনও বদ সঙ্গ ছিল না। ওঁর কোনও রাজনৈতিক যোগাযোগও ছিল না। ওঁর মতো মানুষকে কারা খুন করল তা পুলিশ তদন্ত করে বিষয়টি সামনে আনুক।’’

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বাড়িতে একাই ছিলেন ভাস্কর। তাঁর স্ত্রী গিয়েছেন বেঙ্গালুরুতে, মেয়ের বাড়ি। তবে সন্ধান পাওয়া যাচ্ছে না ভাস্করের মোবাইলটির। আর তা নিয়েই রহস্য ঘনাচ্ছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন