Suicide

সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর ছবি দেওয়ার হুমকি, আত্মহত্যা তরুণীর

পুলিশ জানিয়েছে, মহিলার স্বামীর অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার গৌতম কুণ্ডু নামে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। তার বাড়ি খাসপুরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

বাদুড়িয়া শেষ আপডেট: ২০ অগস্ট ২০২০ ০২:২৫
Share:

প্রতীকী ছবি।

বিবাহিতা এক মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে ওঠার পরে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়েছিল এক যুবক। মহিলা বিয়ে করতে চাইলেও তাতে রাজি হয়নি সে। বিয়ের জন্য জোরাজুরি করলে মহিলার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ারও হুমকি দেয়। ইতিমধ্যে সম্পর্কের কথা জানাজানি হয় মহিলার পরিবারে। পরিস্থিতির চাপে তিনি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠল। যুবকের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ করেন মহিলার স্বামী। মঙ্গলবার গ্রেফতার করা হয়েছে ওই যুবককে।

Advertisement

ঘটনাটি উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ার রামচন্দ্রপুরের। পুলিশ জানিয়েছে, মহিলার স্বামীর অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার গৌতম কুণ্ডু নামে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। তার বাড়ি খাসপুরে। ধৃতকে বসিরহাটের এসিজেএম আদালতে তোলা হলে বিচারক ১৪ দিনের জন্য জেল হেফাজতের নির্দেশ দেন।

পুলিশ জানায়, ওই মহিলা ও গৌতম পাশাপাশি দু'টি গ্রামে থাকতেন। বাড়িতে যাতায়াত ছিল। সেই সূত্রে ঘনিষ্ঠতা গড়ে ওঠে। মহিলার সংসারে অশান্তি শুরু হয়। এই পরিস্থিতিতে ওই মহিলা গৌতমকে বিয়ে করতে চাইলে রাজি হয়নি সে। উল্টে এ সব নিয়ে জোর করলে মহিলার কিছু আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় বলে অভিযোগ।

Advertisement

মৃতার স্বামীর দাবি, এই নিয়ে গৌতম বার কয়েক ওই তাঁর স্ত্রীকে ভয় দেখায়। লোকলজ্জার ভয়ে ২২ জুলাই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন বছর তিরিশের মহিলা।

মৃতার স্বামী সোমবার বাদুড়িয়া থানায় অভিযোগ করেন। কিন্তু মৃত্যুর প্রায় একমাস পরে অভিযোগ করা হল কেন? এ বিষয়ে স্বামীর বক্তব্য, ‘‘হাতে কোনও প্রমাণ পাচ্ছিলাম না। সঠিক প্রমাণ পাওয়ার পরে থানায় যোগাযোগ করি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন