Murder

ক্রাইম সিরিয়াল দেখে খুনের  ছক কষে বান্টি

সময় পেলেই বিভিন্ন চ্যানেলে অপরাধের সিরিয়াল, সিনেমা দেখত বান্টি। তা দেখেই সম্পত্তি হাতানোর জন্য শ্বশুর-শাশুড়িকে খুন করার পরিকল্পনা করে বলে জানতে পেরেছে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাবড়া শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২০ ০৫:৪৮
Share:

বান্টি সাধু ও অজয় দাস

সময় পেলেই বিভিন্ন চ্যানেলে অপরাধের সিরিয়াল, সিনেমা দেখত বান্টি। তা দেখেই সম্পত্তি হাতানোর জন্য শ্বশুর-শাশুড়িকে খুন করার পরিকল্পনা করে বলে জানতে পেরেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, বান্টি সাধু ও তার বন্ধু অজয় দাসরা ইউটিউব চ্যানেল তৈরি করে সেখানে মিউজিক-সহ নানা বিষয়ের ভিডিয়ো পোস্ট করত। ফলে ইন্টারনেট ঘাঁটাঘাঁটির অভ্যেস ছিলই।

Advertisement

১৫ সেপ্টেম্বর রাতে হাবড়ার টুনিঘাটা এলাকার লন্ডনপাড়ার বাড়িতে খুন হন রামকৃষ্ণ মণ্ডল ও তাঁর স্ত্রী লীলারানি। অজয়কে সঙ্গে নিয়ে ছোট জামাই বান্টি হামলা চালায় বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, প্রথমে বান্টির পরিকল্পনা ছিল, শ্বশুর-শাশুড়িকে গাড়ি চাপা দিয়ে খুন করবে। সে জন্য গাড়ি চালক বন্ধু অজয়কেই দলে টেনেছিল। ওই কাজের জন্য অজয়কে ১০ লক্ষ টাকা দেবে বলে প্রতিশ্রুতি দিয়েছিল বান্টি। কিন্তু চেষ্টা করেও গাড়ি চাপা দিয়ে মারা সম্ভব হয়নি। এরপরেই বান্টি পরিকল্পনা বাতিল করে গুলি করে খুন করবে বলে সিদ্ধান্ত নেয় বলে জানতে পেরেছে পুলিশ। ফাঁকা জায়গায় গুলি চালিয়ে প্র্যাকটিস করেছিল বান্টি। পুলিশ জানিয়েছে, ঘটনার দিন শ্বশুর-শাশুড়িকে উঠোনের কলপাড়ে গুলি করে বান্টি। কিন্তু তাদের পরিকল্পনা ছিল, রামকৃষ্ণ-লীলারানির ঘরের জানলায় টোকা মেরে আওয়াজ করবে। জানলা খুললেই তাদের গুলি করা হবে। বাকিরা যাতে ঘর থেকে বেরোতে না পারে, সে জন্য আগে তাঁদের ঘরের দরজা বাইরে থেকে আটকে দেওয়া হয়েছিল। হাবড়া থানার আইসি গৌতম মিত্র বলেন, ‘‘জানলা দিয়ে গুলি করার পরিকল্পনা ভেস্তে যায়।’’ বাড়ির কেউ কেউ উঠে পড়েছিলেন। রামকৃষ্ণ, লীলারানিও ঘর থেকে বেরিয়ে আসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন