Sex Racket

ভাঙড়ে সিআইডি পরিচয় দিয়ে মধুচক্র চালানোর অভিযোগ, আটক চার

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক বছর আগে কালিকাপুর এলাকায় বাড়ি কিনেছিলেন মোস্তজা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভাঙড়  শেষ আপডেট: ২৩ জুলাই ২০২১ ২১:২৪
Share:

প্রতীকী ছবি

সিআইডি অফিসার পরিচয় দিয়ে বাড়িতে মধুচক্র চালানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় থানার কালিকাপুর এলাকায় এই নিয়ে চাঞ্চল্য তৈরি হয়েছে। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে এক মহিলা-সহ চার জনকে আটক করে থানায় নিয়ে গিয়েছে পুলিশ। শুক্রবার এলাকার লোকেরা ওই বাড়িটিতে চড়াও হয়ে ব্যাপক ভাঙচুর চালায়। তবে পরিস্থিতি সামাল দেয় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক বছর আগে কালিকাপুর এলাকায় বাড়ি কিনেছিলেন মোস্তজা। এলাকার বাসিন্দাদের কাছে নিজেকে সিআইডি অফিসার বলে পরিচয় দিয়েছিলেন তিনি। তবে প্রায়শই তাঁর ঘরে নতুন নতুন মহিলা ও পুরুষদের আনাগোনা বাড়তে থাকায় সন্দেহ হয় স্থানীয়দের। তাঁদের অভিযোগ, বাড়ির মধ্যেই মধুচক্র চালাচ্ছিলেন মোস্তজা। শুক্রবার সকালে ওই বাড়িতে একজন মহিলা ও কয়েকজন যুবক এসেছিলেন। এরপর ওই বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর করেন উত্তেজিত বাসিন্দারা। তাঁরা জানান, বাড়ির চারিদিকে গর্ভনিরোধক পড়ে থাকে সবসময়, রাতবিরেতে মহিলারা যাতায়াত করেন। ঘটনায় অশান্তি চরমে উঠলে খবর দেওয়া হয় ভাঙড় থানায়।

Advertisement

পুলিশ এসে ঘটনাস্থল থেকে এক মহিলা-সহ চার জনকে আটক করে থানায় নিয়ে যায়। বাড়ির মালিককেও আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, পুরো ঘটনার তদন্ত চলছে। আপাতত স্থানীয় বাসিন্দাদের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন