দেহ লুকোনো ছিল কচুরিপানার নীচে
Death

মদের আসরে পিটিয়ে খুন, ধৃত

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সমীরণের সাইকেল গ্যারাজ আছে। তপন ও অমল টাকা সুদে খাটায়। তিন বন্ধু শুক্রবার রাতে খালপাড়ে মদের আসর বসায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

স্বরূপনগর শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২০ ০৬:৩৬
Share:

—প্রতীকী ছবি

মদের আসরে বোতল ভেঙে বন্ধুর মাথায় মেরে খুনের অভিযোগ উঠল সঙ্গীদের বিরুদ্ধে। খালের কচুরিপানার মধ্যে দেহ লুকিয়ে ফেলা হয়েছিল। শনিবার দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। পুলিশ জানায়, নিহতের নাম সমীরণ বিশ্বাস (৩৯)। তাঁর বাড়ি স্বরূপনগর থানার তেঁতুলিয়া খালধার কাঠেরপুল সংলগ্ন এলাকায়। খুনের অভিযোগে ওই এলাকারই বাসিন্দা তপন বাইন এবং অমল মল্লিককে গ্রেফতার করা হয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশি টহল চলছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সমীরণের সাইকেল গ্যারাজ আছে। তপন ও অমল টাকা সুদে খাটায়। তিন বন্ধু শুক্রবার রাতে খালপাড়ে মদের আসর বসায়। সেখানে পুরনো বিবাদকে কেন্দ্র করে সমীরণের সঙ্গে তপন-অমলদের বচসা বাধে। অভিযোগ, সমীরণকে মারধর করা হয়। দুই বন্ধু মদের বোতল ভেঙে তাঁর মাথায় ঢুকিয়ে দেয়। দেহ লোপাটের জন্য খালের জলে কুচরিপানার তলায় ঢুকিয়ে দেয়। এ দিকে, সমীরণ বাড়ি ফিরছেন না দেখে খোঁজাখুঁজি শুরু হয়। সে সময়ে তপন এবং অমলকে মদ্যপ অবস্থায় অসংলগ্ন কথা বলতে শোনেন স্থানীয় বাসিন্দারা। তাতে সন্দেহ হয়। খালপাড়ে রক্ত দেখে পুলিশকে খবর দেওয়া হয়। রাতেই খালের জলে ডুবুরি নামানো হয়। শনিবার সকালে ফের তল্লাশি চলে খালে। উদ্ধার হয় দেহ। পরে সমীরণের দুই বন্ধুকে গ্রেফতার করে পুলিশ। সমীরণের স্ত্রী বিথীকা বলেন, ‘‘প্রায় বারো বছর আগে সাইকেল গ্যারাজকে কেন্দ্র করে স্বামীর সঙ্গে তপনের বড়সড় গন্ডগোল হয়েছিল। সে সময়ে তপন দেখে নেওয়ার হুমকি দেয়।’’ পুরনো বিবাদের কথা অস্বীকার করকছে না তপন। তার কথায়, ‘‘বারো বছর আগে সমীরণ আমার মাথায় মেরেছিল। এ দিন তার শোধ তুললাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন