Suicide

ছেলে-মেয়েকে নিয়ে আত্মঘাতী মা, জিজ্ঞাসাবাদের জন্য আটক স্বামী

বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই ওই তিন জনের খোঁজ পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর শুক্রবার সকলের তাঁদের দেহ ভাসতে দেখা যায় পুকুরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দেগঙ্গা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ১৩:৩৯
Share:

দুই সন্তানের সঙ্গে সোনামণি। নিজস্ব চিত্র।

দুই শিশুসন্তানকে নিয়ে আত্মঘাতী হলেন এক গৃহবধূ। পারিবারিক অশান্তির জেরেই তিনি পুকুরে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গা গাম্ভীরগাছির ঘোষপাড়া এলাকায়। শুক্রবার সকালে দেহ উদ্ধার হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃত গৃহবধূর নাম সোনামণি ঘোষ (২৬)। তিনি নিজের দেড় বছরের মেয়ে বৃষ্টি ঘোষ এবং পাঁচ বছরের ছেলে বুবাই ঘোষকে নিয়ে বাড়ির পাশের পুকুরে ঝাঁপ দিয়েছিলেন বলে অভিযোগ। বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই ওই তিন জনের খোঁজ পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর শুক্রবার সকলের তাঁদের দেহ ভাসতে দেখা যায় পুকুরে। তার পরই ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ঘটনাস্থলে এসেছিল পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। ছেলে-মেয়েকে সঙ্গে নিয়ে ওই গৃহবধূ কেন আত্মঘাতী হলেন, তা এখনও পরিষ্কার নয়। গৃহবধূর স্বামী বাবুলাল ঘোষকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন