school

পরীক্ষার পরেই স্কুলের দোতলার বারান্দা থেকে ঝাঁপ নবম শ্রেণির ছাত্রীর! চাঞ্চল্য বারাসতে

বুধবার নবম শ্রেণির ভূগোল পরীক্ষা ছিল স্কুলে। পরীক্ষা শেষ হয় দুপুর ২টোয়। তার পরেই ঘটনাটি ঘটেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বারাসত শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ২০:৩২
Share:

স্কুলের শিক্ষিকা ও কর্মীরাই জখম পড়ুয়াকে হাসপাতালে নিয়ে যান। নিজস্ব ছবি।

স্কুলে সবে মাত্র পরীক্ষা শেষ হয়েছে। পরীক্ষাকক্ষ ছেড়ে একে একে বেরিয়ে আসছে মেয়েরা। আচমকাই জোরালো শব্দ এক তলায়। ছুটে গিয়ে পড়ুয়ারা দেখল, এক তলার মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে এক ছাত্রী! বুধবার দুপুরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার বারাসত কালীকৃষ্ণ উচ্চ বালিকা বিদ্যালয়ে। স্কুল সূত্রে দাবি, দোতলার বারান্দা থেকে ঝাঁপ দিয়েছে রোশনি বিষ্ণু নামে নবম শ্রেণির ওই ছাত্রী। স্কুলের শিক্ষিকা ও কর্মীরাই জখম পড়ুয়াকে হাসপাতালে নিয়ে যান। হাসপাতাল সূ্ত্রে খবর, প্রাথমিক চিকিৎসার পর ওই ছাত্রী সুস্থ রয়েছে।

Advertisement

বুধবার নবম শ্রেণির ভূগোল পরীক্ষা ছিল স্কুলে। পরীক্ষা শেষ হয় দুপুর ২টোয়। তার পরেই ঘটনাটি ঘটেছে। স্কুলের শিক্ষিকাদের দাবি, অনেক ধরেই রোশনির চালচলনে ‘অস্বাভাবিকতা’ লক্ষ করছিলেন তাঁরা। ওই ছাত্রীর এক বন্ধুর থেকে জানতে পেরেছে, কোনও কারণে মানসিক অবসাদে ভুগছে সে। জীবন বিজ্ঞান পরীক্ষার খাতাতেও সে এমন কিছু লিখেছিল, তাতে সন্দেহ আরও বেড়ে যায় বলে জানান শিক্ষিকারা। চৈতালি রায় সিন্হা নামে এক শিক্ষিকা বলেন, ‘‘আমরা এ ব্যাপারে বেশি কিছু জানি না। তবে এটুকু বুঝেছিলাম যে, মেয়েটি কোনও মানসিক সমস্যায় ভুগছিল। তা নিয়ে কথা বলতেই আজ (বুধবার) ওর মাকে ডেকে পাঠানো হয়েছিল। তার মধ্যেই এই ঘটনা ঘটে গেল।’’

ওই ঘটনার পরেই থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন