Road Accident

কাজে যাওয়ার পথে লরির ধাক্কা! থানার সামনেই মৃত্যু ঠাকুরপুকুর থানার এক কনস্টেবলের

শনিবার সকালে ঠাকুরপুকুর থানার দিকে মোটরবাইকে চেপে রওনা হন ওই কনস্টেবল। স্থানীয় সূত্রে খবর, ঠাকুরপুকুর থানার সামনেই একটি বালিবোঝাই লরি তাঁকে পিছন থেকে ধাক্কা মারে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঠাকুরপুকুর শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১১:১১
Share:

ঠাকুরপুকুর থানার সামনেই একটি বালিবোঝাই লরি কনস্টেবলকে পিছন থেকে ধাক্কা মারে। —প্রতীকী চিত্র।

থানায় যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক পুলিশ কনস্টেবলের। শনিবার সকালে লরির ধাক্কায় মারা যান তিনি। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম শিশির মণ্ডল।

Advertisement

বেহালা চৌরাস্তায় কর্মরত ছিলেন শিশির। শনিবার সকালে ঠাকুরপুকুর থানার দিকে মোটরবাইকে চেপে রওনা হন ওই কনস্টেবল। স্থানীয় সূত্রে খবর, ঠাকুরপুকুর থানার সামনেই একটি বালিবোঝাই লরি তাঁকে পিছন থেকে ধাক্কা মারে। শিশির বাইক থেকে ছিটকে রাস্তায় পড়েন। মাথায় আঘাত লাগে তাঁর। তড়িঘড়ি উদ্ধার করা হয়েছিল শিশিররকে। তাঁকে নিয়ে যাওয়া হয় বিদ্যাসাগর হাসপাতালে। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ইতিমধ্যে ঘাতক লরিটিকে আটক করেছে পুলিশ। তবে লরির চালক এবং খালাসি পলাতক। তাঁদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। কনস্টেবলের মৃত্যুতে শোকস্তব্ধ ঠাকুরনগর থানার পুলিশ আধিকারিকেরা। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যে দুর্ঘটনার তদন্ত শুরু হয়েছে। যোগাযোগ করা হচ্ছে মৃত কনস্টেবলের পরিবারের সঙ্গে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন