Kanchana Moitra

অসুস্থ কাঞ্চনা মৈত্র, অস্ত্রোপচারের পর এখনও হাসপাতালে ভর্তি ‘জগদ্ধাত্রী’র সৎমা

টলিপাড়ার পরিচিত মুখ কাঞ্চনা মৈত্র। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী। আচমকা কী হল তাঁর? উদ্‌গ্রীব অভিনেত্রীর অনুরাগীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১০:০৭
Share:

কী হয়েছে কাঞ্চনা মৈত্রর? —ছবি: ফেসবুক।

নাকে ব্যান্ডেজ়। হাতে স্যালাইন। হাসপাতালের বিছানায় শুয়ে কাঞ্চনা মৈত্র। হঠাৎ কী ঘটল? কেমনই বা আছেন তিনি? জগদ্ধাত্রী সিরিয়ালে নায়িকার সৎমায়ের চরিত্রে দর্শক প্রতি দিন তাঁকে দেখছেন। টলিপাড়ার পরিচিত মুখ তিনি। আচমকা কী এমন ঘটল? কী হয়েছে কাঞ্চনার?

Advertisement

হাসপাতালের বিছানায় শুয়েই ছবি পোস্ট করেন কাঞ্চনা। ফলে তাঁর অনুরাগীরা যথেষ্ট চিন্তিত। মন্তব্যে ভরে উঠেছে তাঁর ফেসবুক। সকলের একটাই প্রশ্ন, “কী হয়েছে আপনার?” কারও আবার প্রশ্ন, “আপনি আমাদের প্রিয় অভিনেত্রী, আপনার আচমকা কী হল?” আসলে হয়েছে কী অভিনেত্রীর?

খোঁজ নিয়ে জানা গেল, অনেক দিন আগেই নাকি নাকে চোট পেয়েছিলেন কাঞ্চনা। তার পর সেখান থেকে রক্তক্ষরণ শুরু হয়। যার ফলে হেমাটোমা হয়ে যায়। সেই জন্যই তড়িঘ়ড়ি অস্ত্রোপচার করতে হয়েছে তাঁকে। এই অসুখে অনেক দিন ধরেই কষ্ট পাচ্ছিলেন অভিনেত্রী। ধীরে ধীরে জটিলতাও বাড়তে থাকে। সেই যন্ত্রণা থেকে মুক্তি পেতেই এই অস্ত্রোপচার।

Advertisement

ছবি পোস্ট করে কাঞ্চনা লেখেন, “অপারেশন ডান।” তিনি জানিয়েছেন, সুস্থ আছেন। একদম ঠিক আছেন তিনি। দক্ষিণ কলকাতার একটি নার্সিংহোমে ভর্তি রয়েছেন কাঞ্চনা। সুস্থ হয়ে খুব তাড়াতাড়ি কাজে ফিরতে চান তিনি।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি সক্রিয় ভাবে রাজনীতিতেও যোগ দিয়েছিলেন তিনি। দিল্লি গিয়ে গেরুয়া শিবিরে নাম লেখান তিনি। তবে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দল থেকে বেরিয়ে আসেন কাঞ্চনা। কারণ হিসাবে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, দলকে যতটা আপন বলে মনে করেছিলেন, দল তাঁকে ততটা আপন করে নেয়নি। তাই কোনও কিছুই একতরফা হতে পারে না বলে তাঁর ধারণা।

আপাতত চুটিয়ে অভিনয় আর সংসার করতে চান। কাঞ্চনার অসুস্থতার ছবি প্রকাশ্যে আসতেই সকলের একটাই প্রার্থনা, যেন তিনি তাড়়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন