জেল-পালাতে গিয়ে জখম দুষ্কৃতী

সব শক্তি এক করে ডায়মন্ড হারবার উপ-সংশোধনাগারের হাসপাতালের ছাদ থেকে লাফিয়ে সীমানা-প্রাচীর টপকে পালাতে গিয়ে পা ভাঙল এক বিচারাধীন বন্দির। আহত হয় তার এক সঙ্গীও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ডায়মন্ড হারবার শেষ আপডেট: ২৯ জুন ২০১৫ ০০:০৫
Share:

সব শক্তি এক করে ডায়মন্ড হারবার উপ-সংশোধনাগারের হাসপাতালের ছাদ থেকে লাফিয়ে সীমানা-প্রাচীর টপকে পালাতে গিয়ে পা ভাঙল এক বিচারাধীন বন্দির। আহত হয় তার এক সঙ্গীও। শনিবার দুপুরের ঘটনা। নাসিরুদ্দিন মোল্লা এবং রাজা মোল্লা নামে ওই দু’জনকেই ধরে ফেলেন জেলের কর্মীরা। তাদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পা ভেঙেছে নাসিরুদ্দিনের।

Advertisement

জেল সূত্রে জানা গিয়েছে, বছর পঁচিশের নাসিরুদ্দিন উস্তি থানা এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে বধূ নির্যাতন এবং শিশুসন্তানকে আছাড়ে মেরে ফেলার অভিযোগ রয়েছে। এই জেলে সে রয়েছে ২০১৪ সালের ৩ অক্টোবর থেকে। ডায়মন্ড হারবারের বাসিন্দা রাজা নাসিরুদ্দিনের সমবয়সী। তার বিরুদ্ধে চুরি এবং ডাকাতির মামলা রয়েছে। এই জেলে সে রয়েছে গত ১ মে থেকে। এ দিন দু’জনে রান্নার কাজ করছিল। সুযোগ বুঝে একতলা জেল হাসপাতালের ছাদে উঠে দু’জনে সজোরে লাফ দেয় জেলের মূল প্রাচীরের দিকে। ১৮ ফুটের প্রাচীরে ধাক্কা খেয়ে দু’জনেই বাইরের দিকে পড়ে। জেল-ওয়ার্ডাররা চেঁচামেচি জুড়ে দেন। প্রায় সঙ্গে সঙ্গেই গিয়ে ধরে ফেলা হয় দু’জনকেই। সাব-জেলার সুব্রত দেবনাথ বলেন, ‘‘ঝাঁপ দেওয়ার জন্য এক জনের পা ভেঙেছে। অন্য জনেরও চোট রয়েছে। দু’জনকেই হাসপাতালে ভর্তি করানো হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন