Murder

শ্বশুর-শাশুড়িকে পুড়িয়ে মারল জামাই

স্ত্রী তাকে ছেড়ে মানিকনগরে বাপের বাড়িতে চলে আসেন। এরপর থেকে নানা ভাবে স্ত্রীকে ফিরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা চালায় রামকৃষ্ণ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

জয়নগর শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২১ ০৫:১২
Share:

প্রতীকী ছবি।

রাতের অন্ধকারে শ্বশুরবাড়িতে আগুন লাগিয়ে দিল যুবক। সেই আগুনে পুড়ে মৃত্যু হল শ্বশুর শাশুড়ির। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে জয়নগরের মানিকনগর এলাকায়। অভিযুক্ত রামকৃষ্ণ মালিকে গ্রেফতার করেছে পুলিশ। শ্বশুর-শাশুড়িকে মারতেই আগুন লাগিয়েছিল বলে পুলিশের কাছে স্বীকার করেছে সে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, কয়েক বছর আগে বিয়ে করে শ্রীকৃষ্ণনগরের বাসিন্দা রামকৃষ্ণ মালি। তবে বছর খানেক হল সাংসারিক অশান্তির জেরে তার স্ত্রী তাকে ছেড়ে মানিকনগরে বাপের বাড়িতে চলে আসেন। এরপর থেকে নানা ভাবে স্ত্রীকে ফিরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা চালায় রামকৃষ্ণ। কিন্তু স্ত্রী ফেরেননি। পুলিশকে রামকৃষ্ণ জানায়, শ্বশুর শাশুড়ির প্ররোচনাতেই স্ত্রী আর তার কাছে ফিরতে চাননি। এর জেরেই শ্বশুর শাশুড়িকে মারার পরিকল্পনা করে সে। সেই মতো শনিবার রাতে শ্বশুরবাড়ির নির্দিষ্ট ঘরে আগুন লাগিয়ে দেয় রামকৃষ্ণ। শ্বশুর সুবল সর্দার (৬২) এবং শাশুড়ি কাজল সর্দার (৫৫) তখন সেই ঘরেই ঘুমিয়ে ছিলেন। আগুন লেগেছে বুঝতে পেরে প্রতিবেশীরা এসে কোনওরকমে আগুন নিভিয়ে অগ্নিদগ্ধ সুবল ও কাজলকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল, পরে কলকাতায় নিয়ে যান। রবিবার সকালে সেখানে দু’জনেরই মৃত্যু হয়। পুলিশ জানায়, আগেও একবার আগুন লাগানোর চেষ্টা করেছিল রামকৃষ্ণ। শ্বশুর শাশুড়িকে মেরে ফেলার হুমকিও দিয়েছিল সে। সেই সূত্র ধরেই তাকে গ্রেফতার করা হয়। পুলিশের কাছে সে দোষ স্বীকার করেছে বলে তদন্তকারীদের দাবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন