শহরের রাস্তায় ব্যাগ ছিনতাই

ফের চুরি-ছিনতাইয়ের ঘটনা বসিরহাট শহরে।শুক্রবার দুপুরে শঙ্কর চক্রবর্তী নামে বাদুড়িয়ার লক্ষ্মীনাথপুরের এক ব্যবসায়ী বসিরহাট কলেজের পাশে দু’টি ব্যাঙ্ক থেকে ৫ লক্ষ টাকা তোলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বসিরহাট শেষ আপডেট: ১২ জুন ২০১৬ ০৬:২৭
Share:

ফের চুরি-ছিনতাইয়ের ঘটনা বসিরহাট শহরে।

Advertisement

শুক্রবার দুপুরে শঙ্কর চক্রবর্তী নামে বাদুড়িয়ার লক্ষ্মীনাথপুরের এক ব্যবসায়ী বসিরহাট কলেজের পাশে দু’টি ব্যাঙ্ক থেকে ৫ লক্ষ টাকা তোলেন। ব্যাগে টাকা নিয়ে মোটর বাইকের হাতলে জড়িয়ে নিয়ে আসছিলেন তিনি। বাইক একটু এগোতেই পিছন থেকে আসা একটি মোটর বাইকের দুই আরোহী টাকি রাস্তার মধ্যে তাঁর পথ আটকায়। শঙ্করবাবু বলেন, ‘‘কিছু বুঝে ওঠার ওরা আমার বাইক থেকে টাকা-ভর্তি ব্যাগটা ছিঁড়ে নিয়ে পালিয়ে গেল।’’ দিনের বেলায় ভিড় রাস্তায় এই ঘটনা বুঝতে পেরে সাধারণ মানুষও হতবাক।

শুক্রবার রাতে একই এলাকার মির্জাপুরে দুষ্কৃতীরা লোহা এবং কাঠের তিনটি দরজা ভেঙে এক মুদি ব্যবসায়ীর বাড়িতে ঢুকে লুঠপাট চালিয়ে পালায়। পুলিশ জানিয়েছে, সঞ্জয় বল নামে ওই ব্যবসায়ী জামাইষষ্ঠী উপলক্ষে ভ্যাবলায় শ্বশুরবাড়িতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন স্ত্রী-সন্তানেরা। রাতে ঝড়- বৃষ্টির জন্য তাঁরা ফিরতে পারেননি।

Advertisement

শনিবার সকালে বাড়ি ফিরে দেখেন, লোহা এবং কাঠের দরজার তালা ভাঙা। দোতলায় উঠে দেখেন, সব ঘর হাট করে খোলা। সেখানে থাকা পাঁচটি আলমারি ভাঙা। জামা-কাপড় সব ছড়িয়ে-ছিটিয়ে পড়ে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। প্রাথমিক তদন্তের পরে তাদের অনুমান, এলাকার কারও সঙ্গে দুষ্কৃতীদের যোগাযোগ রয়েছে। সঞ্জয়বাবুরা যে রাতে বাড়ি ফেরেননি, তা জানতে পেরে দুষ্কৃতীরারা ‘অ্যাকশন’ চালিয়েছে।

সঞ্জয়বাবুর স্ত্রী সোনালিদেবীর অভিযোগ, বেশ কয়েক ভরি সোনারূপোর গয়না, নগদ কয়েক হাজার টাকা, কিছু দামী জিনিস নিয়ে পালিয়েছে দুষ্কৃতীরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন