আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার ২

গোপন সূত্রে খবর পেয়ে আগ্নেয়াস্ত্র ও গুলি-সহ এক যুবককে গ্রেফতার করল পুলিশ। সোমবার দুপুরে অশোকনগরের বাদামতলা এলাকা থেকে বছর আঠারোর কৌশিক মণ্ডল নামে ওই যুবককে ধরা হয়। তাকে জেরা করে এ দিন দুপুরেই ওই এলাকারই ২ নম্বর স্কিম থেকে বছর সাইত্রিশের মিনা লোধ নামে এক মহিলাকেও গ্রেফতার করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

অশোকনগর শেষ আপডেট: ২৬ মে ২০১৫ ০০:১০
Share:

উদ্ধার হওয়া অস্ত্র।—নিজস্ব চিত্র।

গোপন সূত্রে খবর পেয়ে আগ্নেয়াস্ত্র ও গুলি-সহ এক যুবককে গ্রেফতার করল পুলিশ। সোমবার দুপুরে অশোকনগরের বাদামতলা এলাকা থেকে বছর আঠারোর কৌশিক মণ্ডল নামে ওই যুবককে ধরা হয়। তাকে জেরা করে এ দিন দুপুরেই ওই এলাকারই ২ নম্বর স্কিম থেকে বছর সাইত্রিশের মিনা লোধ নামে এক মহিলাকেও গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ধৃতদের কাছ থেকে পাঁচটি পাইপগান, ১৫ রাউন্ড গুলি ও একটি চপার উদ্ধার করা হয়েছে। কৌশিক অশোকনগরের কুখ্যাত দুষ্কৃতী বলাই দে-র দলের সদস্য বলে জানিয়েছে পুলিশ। দুষ্কৃতীদের আগ্নেয়াস্ত্র মিনা বাড়িতে গোপনে রেখে দিত বলে দাবি পুলিশের। কৌশিককে জেরা করে পুলিশ জানতে পেরেছে, সম্প্রতি স্থানীয় ৩ নম্বর ওয়ার্ডের বিপুল সাহার মোড় এলাকায় তারক দাস নামে এক ব্যবসায়ীর বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয়েছিল। এতে আহত হয়েছিল তারকবাবুর সপ্তম শ্রেণি পড়ুয়া ভাইপো। ওই ঘটনায় কৌশিক যুক্ত ছিল বলে পুলিশের কাছে সে স্বীকার করেছে। মিনার ছেলে তন্ময়ের নামেও পুলিশের কাছে অভিযোগ রয়েছে। পুলিশ তন্ময়ের খোঁজে তল্লাশি শুরু করেছে। ধৃতদের মঙ্গলবার বারাসত জেলা আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন