Crime

ইউটিউবে নাচের ‘অশালীন’ ভিডিয়ো কেন? খড়দহে প্রহৃত দুই তরুণী, দেওয়া হল গরম রডের ছ্যাঁকা!

ইউটিউবে নাচের ভিডিয়ো আপলোড করে স্থানীয়দের হাতে প্রহৃত দুই তরুণী। শুধু তাই নয়, তাঁদের প্রাণনাশের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। উত্তর ২৪ পরগনার খড়দহের ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়দহ শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১০:০৬
Share:

নাচের ভিডিয়ো ‘অশ্লীল’ বলে অভিযোগ করে মারধরের অভিযোগ। প্রতীকী চিত্র।

ইউটিউবে নাচের ভিডিয়ো আপলোড করেছিলেন দুই তরুণী। সেই ভিডিয়ো অশ্লীল বলে অভিযোগ করে দুই মহিলা শিল্পীকে বেধড়়ক মারধরের অভিযোগ। শুধু তাই নয়, লোহার রড গরম করে ছ্যাঁকা দেওয়ার অভিযোগ উঠল দু’জনকে। এমনকি, তাঁদের প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার খড়দহের দোপেরিয়া এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, সম্প্রতি একটি হিন্দি আইটেম গানে নাচের ভিডিয়ো আপলোড করেন সোদপুরের অমরাবতী এলাকার বাসিন্দা দুই তরুণী। গত ১২ সেপ্টেম্বর তাঁরা বাড়ি থেকে দোপেরিয়া মোড়ে এক বান্ধবীর বাড়িতে যাচ্ছিলেন। অভিযোগ, সেই সময় হঠাৎ করে বাইকে করে এসে গরম রড নিয়ে তাঁদের উপর চড়াও হন কয়েক জন। তার পর মারধরও করা হয়।

সূত্রের খবর, রহড়া থানায় অভিযোগ জানিয়েছেন দুই তরুণী। তবে এখনও পর্যন্ত অভিযুক্ত গ্রেফতার না হওয়ার কারণে আতঙ্কে ভুগছেন তাঁরা। বাড়ি থেকেও বেরোতে পারছেন না নেটমাধ্যম এবং ওটিটি প্ল্যাটফর্মে দুই পরিচিত মুখ।

Advertisement

এক শিল্পীর কথায়, ‘‘কয়েক দিন আগে লাইভ স্ট্রিম করেছিলাম। একটি আইটেম গানে নাচের ভিডিয়ো আপলোড নিয়ে। তার পরই এই হামলা।’’ সূত্রের খবর, গোটা ঘটনা খতিয়ে দেখছে রহড়া থানার পুলিশ। দুই তরুণীর বয়ান রেকর্ড করা হবে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন