বধূর অস্বাভাবিক মৃত্যু, ধৃত স্বামী-সহ তিন জন

শ্বশুরবাড়িতে ফ্যানের সঙ্গে শাড়ির ফাঁস দেওয়া এক বধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করল পুলিশ। রবিবার ঘটনাটি ঘটেছে হাবরা থানার কইপুকুর এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতার নাম টুকটুকি কর্মকার (১৮)। দেহটি ময়না-তদন্তের জন্য বারাসত জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। মহিলার বাবা পরিমল বিশ্বাস রবিবার বিকেলে জামাই তাঁর বাবা-মায়ের বিরুদ্ধে হাবরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাবরা শেষ আপডেট: ০২ জুন ২০১৫ ০০:৫২
Share:

শ্বশুরবাড়িতে ফ্যানের সঙ্গে শাড়ির ফাঁস দেওয়া এক বধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করল পুলিশ। রবিবার ঘটনাটি ঘটেছে হাবরা থানার কইপুকুর এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতার নাম টুকটুকি কর্মকার (১৮)। দেহটি ময়না-তদন্তের জন্য বারাসত জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। মহিলার বাবা পরিমল বিশ্বাস রবিবার বিকেলে জামাই তাঁর বাবা-মায়ের বিরুদ্ধে হাবরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। টুকটুকিকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সোমবার মহিলার স্বামী অনিমেশ কর্মকারকে গ্রেফতার করেছে। ধরা পড়েছেন তরুণীর শ্বশুর বাসুদেব ও শাশুড়ি করুণা। সকলে বারাসত জেলা আদালতে হাজির করানো হলে বিচারক চোদ্দো দিন জেলহাজতে রাখার নির্দেশ দিয়েছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাস সাতেক আগে স্থানীয় টুনিঘাটা এলাকার বাসিন্দা টুকটুকির সঙ্গে বিয়ে হয় কইপুকুর এলাকার অনিমেশের। মেয়ের বাবার অভিযোগ, বিয়ের পর থেকে আরও বেশি পণের দাবিতে শ্বশুরবাড়ির লোকেরা মেয়ের উপরে নির্যাতন শুরু করে। অত্যাচার সহ্য করতে না পেরেই মেয়ে আত্মঘাতী হয়েছে অভিযোগ অস্বীকার করেছে অনিমেশের পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন