Train accident

খড়্গপুরের কাছে এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় নিহত কর্মরত ৩ রেলকর্মী

দক্ষিণ-পূর্ব রেলের ডুয়া এবং বালিচক স্টেশনের মধ্যে ঘটেছে এ ঘটনা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ১২:৩৪
Share:

উদ্ধার করা হচ্ছে মৃত রেলকর্মীদের দেহ। নিজস্ব চিত্র।

হাওড়া থেকে সেকেন্দরাবাদ গামী বিশেষ ট্রেনের ধাক্কায় মৃত্যু হল ৩ রেলকর্মীর। দক্ষিণ-পূর্ব রেলের ডুয়া এবং বালিচক স্টেশনের মধ্যে ঘটেছে এ ঘটনা। রেল সূত্রে জানা গিয়েছে, শনিবার সকাল ১০টা নাগাদ মাঝের লাইন দিয়ে বিশেষ ট্রেনটি খড়্গপুরের দিকে যাচ্ছিল। তখন সেখানে কর্মরত ৪ রেলকর্মীকে ধাক্কা মারে এক্সপ্রেস ট্রেনটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ কর্মীর। বাকি এক জন গুরুতর আহত। আহত ওই কর্মীকে খড়্গপুর রেল হাসপতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই চিকিৎসাধীন তিনি।

Advertisement

ট্রেন রেলকর্মীদের ধাক্কা দিয়েছে, এই খবর পাওয়ার পরই সেখানে পৌঁছেছিলেন বালিচক স্টেশনের আধিকারিকরা। তার পর ঘটনাস্থল থেকে আহত এবং নিহত রেলকর্মীদের উদ্ধার করা হয়।দুর্ঘটনার পর ২৫ মিনিট দাঁড়িয়েছিল ওই এক্সপ্রেস। সেই গাড়িতে করে আহতকে খড়্গপুর স্টেশনে নামানো হয়। সেখান থেকে তাঁকে রেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শনিবার বেলা ১২টা নাগাদ এই প্রতিবেদন লেখার সময় খড়্গপুরের ডিআরএম অফিস থেকেও আধিকারিকরা ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছেন।

দক্ষিণ-পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক সঞ্জয় ঘোষ বলেছেন, ‘‘৩ জন গ্যাংম্যানের মৃত্যুর ঘটনা ঘটেছে। খুব দুঃখজনক ঘটনা। তদন্ত হবে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’’ রেলের তরফে জানানো হয়েছে, নিহত রেলকর্মীদের নাম বাপি নায়েক, মানিক মণ্ডল এবং নৃপেণ পাল। আহত রেলকর্মীর নাম কিসান বেসরা। মানিকের বাড়ি রাধামোহনপুর, কিসানের বাড়ি কোলাঘাটে। এবং বাকি দু’জনের বাড়ি খড়্গপুরে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন