Accident

Accident: ভিডিয়ো শ্যুটিং করতে গিয়ে দুর্ঘটনা, ভদ্রেশ্বরে ট্রেনের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু কিশোরের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরের নাম ধীরজ পটেল (১৬)। দশমীর দিন বিকেলে ধীরজ ও তার দুই বন্ধু রেল লাইনের ধারে একটি ভিডিয়ো করতে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ভদ্রেশ্বর শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২১ ১৪:৪৭
Share:

নিজস্ব চিত্র

রেললাইনের পাশে ভিডিয়ো রেকর্ডিং করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক কিশোরের। শুক্রবার বিকেলে ভদ্রেশ্বরে এই ঘটনা ঘটেছে।

ট্রেন লাইনের পাশে দাঁড়িয়ে ভিডিয়ো করছিল দুই বন্ধু। তারা ছিল লাইনের থেকে কিছুটা দূরত্বে। আর লাইনের একেবারে পাশে দাঁড়িয়ে ছিল তৃতীয় জন। ভিডিয়োয় মগ্ন তিনজনের কেউ খেয়াল করেনি, তীব্র গতিতে ছুটে আসছে ট্রেন। মুহূর্তের ভুলে সেই ট্রেনই ধাক্কা মারল লাইনের কাছে দাঁড়িয়ে থাকা কিশোরটিকে। ছিটকে পড়ল দেহ। রক্তাক্ত অবস্থায় তাকে দেখা গেল সেই ভিডিয়োতেই। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হুগলির ভদ্রেশ্বরে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত কিশোরের নাম ধীরজ পটেল (১৬)। ভদ্রেশ্বর রেল বস্তির বাসিন্দা সে। দশমীর দিন বিকেলে ধীরজ ও তার দুই বন্ধু মিলে রেল লাইনের ধারে একটি ভিডিয়ো করতে যায়। কিন্তু সেই ভিডিয়ো রেকর্ডিং করার সময়েই আপ তিন নম্বর লাইনে ব্যান্ডেলগামী একটি লোকাল ট্রেন তীব্র গতিতে ছুটে আসছিল। ভিডিয়োয় দেখা গিয়েছে, একাধিকবার হর্ন বাজিয়েছিলেন চালক। কিন্তু তাতেও হুঁশ ফেরেনি ধীরজদের। পিছন থেকে এসে ধাক্কা মারে ট্রেন।

Advertisement

হাসপাতাল সূত্রে খবর, ঘটনাস্থলেই মৃত্যু হয় কিশোরের। শেওড়াফুলি জিআরপি মৃতদেহ উদ্ধার করে শ্রীরামপুর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে দেহ ময়নাতদন্তে পাঠানো হয়। পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, বিভিন্ন সময় ঝুঁকি নিয়ে নেটমাধ্যমের জন্য ভিডিয়ো তৈরি করার অভ্যাস ছিল ধীরজের। তার বন্ধুদের থেকে একটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন