Jagdeep Dhankar

Jagdeep Dhankhar: ম্যালেরিয়া আক্রান্ত জগদীপ ধনখড়ের সঙ্গে এমসে দেখা করলেন অমিত শাহ

রবিবার পর্যন্ত দিল্লির বঙ্গভবনেই চিকিৎসা চলছিল রাজ্যপালের। এর পর সোমবার দুপুর তিনটের সময় এমসে স্থানান্তরিত করা হয় তাঁকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২১ ২১:০৩
Share:

ম্যালেরিয়া আক্রান্ত জগদীপ ধনখড়ের সঙ্গে এমসে দেখা করলেন অমিত শাহ

ম্যালেরিয়ায় আক্রান্ত হয়ে দিল্লির এমসে ভর্তি রয়েছেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। বুধবার সেখানে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সাক্ষাতের ছবি টুইটারে পোস্টও করেছেন তিনি।
টুইটারে শাহ লিখেছেন, ‘আজ দিল্লির এমসে গিয়ে বাংলার রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করে তাঁর স্বাস্থ্যের খোঁজ নিলাম। উনি শীঘ্রই সুস্থ হয়ে ফিরে আসুন, এই কামনা করি।’

Advertisement

উৎসবের মরসুমে ছুটি কাটাতে উত্তরবঙ্গে গিয়েছিলেন ধনখড়। দিন তিনেক আগে সেখান থেকে বাগডোগরা বিমানবন্দর হয়ে সোজা দিল্লি চলে যান তিনি। সূত্রের খবর, তখনও তিনি সুস্থ ছিলেন। তার পর শুক্রবার হঠাৎ জ্বর আসায় থাকায় চিকিৎসকের পরামর্শ নিয়ে তাঁর রক্ত পরীক্ষা করানো হয়। ওই পরীক্ষায় তাঁর রক্তে ম্যালেরিয়ার সংক্রমণ ধরা পড়ে। রবিবার পর্যন্ত দিল্লির বঙ্গভবনেই চিকিৎসা চলছিল রাজ্যপালের। এর পর সোমবার দুপুর তিনটের সময় এমসে স্থানান্তরিত করা হয় তাঁকে। হাসপাতালের তরফে জানানো হয়েছে, তিনি চিকিৎসক নীরজ নিশ্চলের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন