শিলিগুড়িতে ১৬ই আসছেন না শাহ

শিলিগুড়িতে আগামী বুধবার দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহের প্রস্তাবিত সভা শেষ পর্যন্ত হচ্ছে না। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ রবিবার বলেন, ‘‘১৬ জানুয়ারি শিলিগুড়িতে অমিতজি আসছেন না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০১৯ ০৩:২৯
Share:

অমিত শাহ।—ফাইল চিত্র।

শিলিগুড়িতে আগামী বুধবার দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহের প্রস্তাবিত সভা শেষ পর্যন্ত হচ্ছে না। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ রবিবার বলেন, ‘‘১৬ জানুয়ারি শিলিগুড়িতে অমিতজি আসছেন না। গণতন্ত্র বাঁচাও যাত্রা নিয়ে সুপ্রিম কোর্টের রায় জানার পর আমরা কলকাতায় বৈঠক করে পরবর্তী কর্মসূচি ঠিক করব।’’ দিল্লিতে শুক্র এবং শনিবার দলের জাতীয় পরিষদের বৈঠকে যোগ দেন এ রাজ্যের পাঁচশোরও বেশি নেতা কর্মী। তার পরে এ দিন শাহের সঙ্গে বৈঠক করেন দিলীপবাবু, দলের কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিংহ, কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়, সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন-সহ কোর কমিটির নেতারা। দলীয় সূত্রের খবর, সেখানে রাজ্যের সাংগঠনিক পরিস্থিতির রিপোর্ট দেওয়া হয় শাহকে। আদালতের বিচারাধীন রথযাত্রা কর্মসূচি নিয়েও আলোচনা হয় বৈঠকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন