Ashok Bhattacharya

স্বাস্থ্যের খোঁজ নিতে সৌরভের কাছে অশোক

সিপিএমের রাজ্য সম্পাদকমণ্ডলীর বৈঠক সেরে অশোকবাবু এ দিন বিকালে গিয়েছিলেন বেহালায় সৌরভের বাড়িতে। চা-সহযোগে বেশ কিছু ক্ষণ আড্ডা চলে দু’জনের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২১ ০৪:৩২
Share:

সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে বুধবার তাঁর বেহালার বাড়িতে অশোক ভট্টাচার্য। সৌরভের তোলা এই নিজস্বীটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ও ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়ি গিয়ে তাঁর সঙ্গে দেখা করে এলেন শিলিগুড়ির সিপিএম বিধায়ক অশোক ভট্টাচার্য। হৃদ্‌রোগে আক্রান্ত হওয়া এবং স্টেন্ট বসানোর পরে সৌরভ এখন বাড়িতেই বিশ্রামে। এ বারের সাক্ষাতে শরীর-স্বাস্থ্য এবং পরের স্টেন্ট বসানোর প্রসঙ্গেই দু’জনের কথা হয়েছে বলে অশোকবাবু জানিয়েছেন। তিনি রাজনীতির কথা তোলেনি, সৌরভও সেই প্রসঙ্গে স্বভাবতই যাননি।

Advertisement

আচমকা অসুস্থ হয়ে সৌরভ হাসপাতালে ভর্তি হওয়ার দু’দিন আগেই তাঁর বেহালার বাড়ি গিয়ে রাজ্যের প্রাক্তন পুরমন্ত্রী অশোকবাবু অনুরোধ করেছিলেন, প্রাক্তন ক্রিকেট অধিনায়ক যেন নিজের চেনা মাঠ ছেড়ে রাজনীতির ময়দানে না আসেন। এর পরে হাসপাতালে সৌরভকে দেখে এসে অশোকবাবুর দাবি ছিল, বোর্ড সভাপতিকে ব্যবহার করে নিজেদের ‘স্বার্থসিদ্ধি’ করার জন্য কিছু লোক তাঁর উপরে ‘চাপ’ সৃষ্টি করছেন। অসুস্থতার সঙ্গে এই ঘটনার যোগসূত্র থাকতেই পারে। অশোকবাবুর ইঙ্গিত ছিল বিজেপির সর্বভারতীয় নেতাদের দিকে। এ বার কি সেই প্রসঙ্গে কথা হয়েছে? অশোকবাবু বুধবার বলেন, ‘‘সৌরভ এখন ভাল আছে। দ্রুত সেরে উঠছে। এই মাসেই পরের স্টেন্ট বসাতে যাবে বলেছে। অন্য কোনও প্রসঙ্গে আর কথা হয়নি।’’ তবে সৌরভকে দেখে ‘ঝরঝরে’ই মনে হয়েছে তাঁর।

সিপিএমের রাজ্য সম্পাদকমণ্ডলীর বৈঠক সেরে অশোকবাবু এ দিন বিকালে গিয়েছিলেন বেহালায় সৌরভের বাড়িতে। চা-সহযোগে বেশ কিছু ক্ষণ আড্ডা চলে দু’জনের। বেরনোর সময়ে সৌরভই অশোকবাবুকে গাড়ি পর্যন্ত এগিয়ে দিয়ে যান। শিলিগুড়ির বিধায়কের মোবাইলে তুলে দেন নিজস্বীও।

Advertisement

আরও পড়ুন: রাজনৈতিক কর্মসূচিতে পর্যাপ্ত নিরাপত্তার দাবিতে হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু

আরও পড়ুন: নবীন-প্রবীণদের মত নিয়ে ভোটের ইস্তাহার তৈরির কাজ শুরু করেছেন মমতা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন