Babul Supriyo

Babul Supriyo: ভবানীপুরে প্রচারে যেতে চান না বাবুল, নতুন দলকে অনুরোধ বিড়ম্বনায় না ফেলতে

ভবানীপুরে বিজেপি-র প্রার্থী প্রিয়ঙ্কা বলেন, ‘বাবুল মনে হয় না বোনের বিরুদ্ধে প্রচার করবেন।’ রবিবার সেই বিষয়েই উত্তর দিলেন বাবুল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ২০:০১
Share:

নিজস্ব চিত্র

Advertisement

ভবানীপুর উপনির্বাচনে বিজেপি যে দিন প্রার্থী ঘোষণা করে, সে দিনই প্রিয়ঙ্কা তিবরেওয়ালকে শুভেচ্ছা জানিয়েছিলেন বাবুল সুপ্রিয়। একাধিক টুইট করেছিলেন তিনি। কিন্তু পরিস্থিতি বদলেছে, প্রিয়ঙ্কার প্রতিপক্ষ বলে পরিচিত দলে যোগ দিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। শনিবার বাবুলের তৃণমূলে যোগ দেওয়ার বিষয়টি প্রকাশ্যে আসতেই ভবানীপুরে বিজেপি-র প্রার্থী প্রিয়ঙ্কা বলেন, ‘‘বাবুল মনে হয় না বোনের বিরুদ্ধে প্রচার করবেন।’’ রবিবার ক্যামাক স্ট্রিটের তৃণমূল দফতর থেকে সেই বিষয়েই উত্তর দিলেন বাবুল।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বাবুলের জবাব, ‘‘আমি চাইব, দল যাতে আমাকে বিড়ম্বনায় না ফেলে।’’ যদিও এই কথা বলার আগে প্রিয়ঙ্কার সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্ক নিয়ে স্পষ্ট করে বলেন বাবুল। তিনি বলেন, ‘‘আমার পরিবারের সঙ্গে প্রিয়ঙ্কার যোগাযোগ দীর্ঘদিনের। আমার সব আইনী বিষয় দেখেন প্রিয়ঙ্কা। ওঁকে আমি বলেছি, ওঁর মতো প্রতিভাবান আইনজীবী কম আছেন। তিনি তো আমার হাত ধরেই রাজনীতিতে এসেছিলেন।’’

এর পরেই প্রশ্ন আসে, নতুন দল যদি বলে, মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে ভবানীপুরে প্রচার করতে, তাহলে কি প্রচার করবেন? বাবুল বললেন, ‘‘আমি আমার দলকে অনুরোধ করব, আমাকে বিড়ম্বনায় না ফেলতে। আর ভবানীপুরে তৃণমূলের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর হয়ে বাবুল সুপ্রিয়র প্রচারের কোনও দরকার নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন