বধূ মিটমাটে রাজি, বিকৃত যৌন নিগ্রহ কাণ্ডে জামিন বালিগঞ্জের দুই ভাইয়ের

বালিগঞ্জ পার্কের এক অভিজাত পরিবারের ছোট বৌ তাঁর স্বামীর বিরুদ্ধে বিকৃত যৌন নিগ্রহ এবং ভাশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯ ০৩:৫৪
Share:

বালিগঞ্জ পার্কের এক অভিজাত পরিবারের ছোট বৌ তাঁর স্বামীর বিরুদ্ধে বিকৃত যৌন নিগ্রহ এবং ভাশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন। পরে আদালতে হাজির হয়ে মিটমাটের কথা জানান তিনি। তার ভিত্তিতে শুক্রবার জেল-হাজত থেকে ছাড়া পান সেনবাড়ির অভিযুক্ত দু’ভাই। এ দিনই আলিপুর জেলা দায়রা আদালত থেকে দু’জনে আলাদা আলাদা ভাবে ২০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান।

Advertisement

৩ জানুয়ারি ওই পরিবারের ছোট বৌ তাঁর স্বামী সুরঞ্জন সেন এবং ভাশুর নীলাঞ্জন সেনের বিরুদ্ধে নির্যাতনের পাশাপাশি পণের দাবিতে অত্যাচারের অভিযোগও জানিয়েছিলেন। সে-রাতেই দুই ভাই গ্রেফতার হন ওই মহিলার স্বামী ও ভাশুর। দু’দফায় পুলিশি হাজতে থাকার পরে ওই বধূ গত ১৪ জানুয়ারি আদালতে হলফনামা দিয়ে জানান, তাঁর এবং অভিযুক্তদের মধ্যে মিটমাট হয়ে গিয়েছে। স্বামী ও ভাশুর জামিন পেলে তাঁর আপত্তি নেই। কিন্তু দু’জনের বিরুদ্ধে যে-অভিযোগ আনা হয়েছে, তাতে সিজেএমের এজলাসে জামিন হওয়া সম্ভব ছিল না। তাই শুক্রবার জেলা দায়রা আদালতে দু’জনের জামিনের আবেদন করেন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন