Murder

বিয়ে করতে নারাজ ছাত্রী, রাগে ঠাকুমাকে ইট, বাঁশ দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ কেতুগ্রামে

কেতুগ্রামের এক স্কুলছাত্রীকে প্রেম নিবেদন করেছিলেন রহিম মোল্লা নামে ওই গ্রামের এক যুবক। ছাত্রীর বাড়িতে পাঠিয়েছিলেন বিয়ের প্রস্তাবও। কিন্তু সেই প্রস্তাব নাকচ করে দেওয়া নিয়ে অশান্তির সূত্রপাত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কেতুগ্রাম শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১১:২১
Share:

পিটিয়ে খুনের অভিযোগ। প্রতীকী চিত্র।

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীর ঠাকুমাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল। রবিবার এই ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের কেতুগ্রামে। পুলিশ ওই ঘটনায় দুই মহিলাকে গ্রেফতার করেছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শুরু হয়েছে তদন্তও।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার কেতুগ্রামের নবস্থা এলাকায় এক বৃদ্ধাকে পিটিয়ে খুন করা হয়েছে। খুনের কারণ হিসাবে জানা গিয়েছে, নবস্থার এক স্কুলছাত্রীকে প্রেম নিবেদন করেছিলেন রোহিত মোল্লা নামে ওই গ্রামেরই এক যুবক। ছাত্রীর বাড়িতে পাঠিয়েছিলেন বিয়ের প্রস্তাবও। কিন্তু সেই প্রস্তাব নাকচ করে দেন ওই ছাত্রীর পরিবারের সদস্যরা। আর এ নিয়েই দুই পরিবারের মধ্যে মন কষাকষি শুরু হয়। রবিবার ওই ছাত্রীকে দেখতে এসেছিলেন সাঁইথিয়ার বাসিন্দা অন্য এক যুবকের পরিবারের সদস্যরা। অভিযোগ, তাঁদের পথ আটকান রোহিতের মা ঝুমা বিবি, মাসি রোজিনা বিবি এবং ঠাকুমা হাসিবা বিবি। তাঁরা ওই ছাত্রীকে বিয়ে করতে নিষেধ করেন বলে অভিযোগ। এর পর বাড়ি ফিরে যান সাঁইথিয়ার ওই যুবকের পরিবারের সদস্যরা।

কিছু ক্ষণ পর ছাত্রীর ঠাকুমা রসাই খাঁ বিবি (৫৬) গ্রামের একটি পুকুর পাড়ে গেলে সেখানে তাঁর উপর রোহিতের মা এবং মাসি চড়াও হন বলে অভিযোগ। ছাত্রীর ঠাকুমাকে বাঁশ দিয়ে পেটানো হয়। মাথা থেঁতলে দেওয়া হয় ইট দিয়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই বৃদ্ধার। এর জেরে উত্তেজনা ছড়িয়ে পড়ে নবস্থা গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কেতুগ্রাম থানার পুলিশ। গ্রেফতার করা হয়েছে রহিমের মা এবং মাসিকে। পুলিশ বৃদ্ধার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে কাটোয়া হাসপাতালে। গ্রামে বসানো হয়েছে পুলিশ পিকেটও। ঘটনার পর থেকে তালাবন্ধ রোহিতের বাড়ি। বাড়ির বাকি সদস্যরা পলাতক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন