Electrocuted

Independence Day: জাতীয় পতাকা তুলতে গিয়ে দুর্ঘটনা আসানসোলে, বিদ্যুতের তার ছুঁয়ে ফেলায় যুবকের মৃত্যু

ছাদে পতাকা তুলছিলেন সৌমিক দত্ত নামে এক তরুণ। জাতীয় পতাকা লোহার তার দিয়ে বাঁধছিলেন। সেই সময় ওই তার বিদ্যুতের তারে ঠেকে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আসানসোল শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ১৪:১৬
Share:

পতাকা তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট। প্রতীকী চিত্র।

জাতীয় পতাকা উত্তোলন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। সোমবার এই ঘটনা ঘটেছে আসানসোল উত্তর থানার কল্যাণপুর হাউসিংয়ে। ঘটনার জেরে শোকের ছায়া নেমেছে এলাকায়।

Advertisement

সোমবার দুপুরে কল্যাণপুর হাউসিংয়ের ছাদে পতাকা তুলছিলেন সৌমিক দত্ত (২২) নামে এক তরুণ। তিনি জাতীয় পতাকা লোহার তার দিয়ে বাঁধছিলেন। সেই সময় লোহার তার হাউসিংয়ের পাশ দিয়ে যাওয়া বিদ্যুতের তারে ঠেকে যায়। তার জেরে বিদ্যুৎস্পৃষ্ট হন সৌমিক। সঙ্গে সঙ্গে ওই যুবক অচেতন হয়ে পড়ে যান। পরিবারের সদস্যরা সৌমিককে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

ইঞ্জিনিয়ারিং কলেজে ভর্তি হওয়ার কথা ছিল সৌমিকের। এই ঘটনায় স্থানীয় কাউন্সিলর অনির্বাণ দাস বলেন, ‘‘বার বার বিদ্যুৎ দফতরের পক্ষ থেকে প্রচার করা হয় বর্ষার সময় সাবধানে থাকতে। এটা খুবই দুর্ভাগ্যজনক ঘটনা।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন