arrest

Arrest: গাঁজা পাচারের অভিযোগে ধৃত তৃণমূলের পঞ্চায়েত সদস্য, উদ্ধার বিপুল মাদকও

শেখ মনসুর আলি ওরফে শেখ গাড়ু এবং তার ছেলে শেখ সামসের আলি ওরফে মিনুকে পুলিশ গ্রেফতার করেছে। উদ্ধার হয়েছে বিপুল গাঁজাও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৯:২৭
Share:

ধৃত শেখ মনসুর আলি। নিজস্ব চিত্র

গাঁজা পাচারের অভিযোগে গ্রেফতার করা হল তৃণমূলের এক পঞ্চায়েত সদস্য এবং তাঁর ছেলেকে। ধৃতের থেকে উদ্ধার হয়েছে সাড়ে ২১ কেজি গাঁজা। এই ঘটনা পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের পালিশগ্রামের।

Advertisement

পালিশগ্রামের বাসিন্দা শেখ মনসুর আলি ওরফে শেখ গাড়ু এবং তার ছেলে শেখ সামসের আলি ওরফে মিনুকে পুলিশ গ্রেফতার করেছে। তারা এখন কেতুগ্রাম থানার পুলিশের হেফাজতে। মনসুর মঙ্গলকোটের শিমুলিয়া ২ নম্বর পঞ্চায়েতের সদস্য। মনসুর এবং তার ছেলের বিরুদ্ধে মাদক কারবার চালানোর অভিযোগে মামলা দায়ের করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সপ্তাহখানেক আগে মঙ্গলকোটের নতুনহাটে লোচনদাস সেতুতে তল্লাশির সময় বিপুল গাঁজা এবং একাধিক আগ্নেয়াস্ত্র-সহ তিন দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। তাদের জেরা করে বীরভূমের নানুর থানার এক সিভিক ভলান্টিয়ারকেও গ্রেফতার করা হয়। এর পর গাঁজা পাচারে গ্রেফতার মঙ্গলকোটের পঞ্চায়েত সদস্য এবং তার ছেলে।

Advertisement

সোমবার রাতে গোপন সূত্রে পুলিশ খবর পায়, মনসুর এবং তাঁর ছেলে গাঁজা নিয়ে রওনা দিয়েছে। খবর পেয়ে পুলিশ হানা দেয়। এই চক্রের সঙ্গে আর কারা জড়িত তা জানতে জেরা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন