Death

সিভিক ভলান্টিয়ারের স্ত্রীর দেহ মিলল বাড়িতে

রূপসানা মাঝেমধ্যে মাথা ঘুরে পড়ে যান। রবিবার রাতে তিনি ডিউটিতে বেরিয়ে যাওয়ার পরে, সে ভাবে পড়ে গিয়ে চোট পেয়েই মৃত্যু হয়েছে বলে তাঁর ধারণা।পুলিশ জানায়, মহিলার দেহ বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না-তদন্তে পাঠানো হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কেতুগ্রাম শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২০ ০০:১৯
Share:

প্রতীকী চিত্র

বাড়ি থেকে উদ্ধার হল এক সিভিক ভলান্টিয়ারের স্ত্রীর দেহ। সোমবার সকালে কেতুগ্রামের কাজিপাড়ায় রূপসানা বিবি (২৮) নামে ওই বধূর দেহ মেলে বিছানায়। পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাতে নুর আলি শেখ নামে ওই সিভিক ভলান্টিয়ার ডিউটিতে গিয়েছিলেন। ঘটনার তদন্ত হচ্ছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর দশেক আগে কেতুগ্রাম থানার সিভিক ভলান্টিয়ার নুরের সঙ্গে বিয়ে হয় ওই গ্রামেরই খলিফাপাড়ার বাসিন্দা রূপসানার। বছর দেড়েক পরে তাঁদের একটি সন্তান হয়। পরিবার সূত্রের দাবি, কিছু দিন পরে গ্রামের এক মহিলার সঙ্গে নুরের বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে দাম্পত্য কলহ বাধে। দু’জনের সম্মতিতে সে সময়ে বিচ্ছেদ হয়ে গেলেও পরে নুর ফের রূপসানাকে বিয়ে করেন। তাঁদের আরও একটি সন্তান হয়। কিন্তু সম্প্রতি ফের তাঁদের মধ্যে অশান্তি হচ্ছিল বলে পরিবার ও পড়শিদের একাংশের দাবি।

Advertisement

রূপসানার বাপের বাড়ির লোকজনের দাবি, এ দিন সকালে রূপসানার ছেলেমেয়ে ঘুম ভেঙে বিছানায় মাকে পড়ে থাকতে দেখে। পড়শিদের কাছে খবর পেয়ে তাঁরা পৌঁছন। রূপসানার দাবা মারজুল শেখের দাবি, ‘‘বোনের নাক ও কান দিয়ে রক্তপাত হয়েছে। কী ভাবে মৃত্যু হল, পুলিশকে তদন্তের দাবি জানিয়েছি।’’ পুলিশের দাবি, ওই সিভিক ভলান্টিয়ার তাদের কাছে দাবি করেছেন, রূপসানা মাঝেমধ্যে মাথা ঘুরে পড়ে যান। রবিবার রাতে তিনি ডিউটিতে বেরিয়ে যাওয়ার পরে, সে ভাবে পড়ে গিয়ে চোট পেয়েই মৃত্যু হয়েছে বলে তাঁর ধারণা।পুলিশ জানায়, মহিলার দেহ বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না-তদন্তে পাঠানো হয়েছে। সোমবার রাত পর্যন্ত কোনও লিখিত অভিযোগ হয়নি। ওই সিভিক ভলান্টিয়ারকে নজরে রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন